BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মুসলিমদের মধ্যে অপরাধীকরণ সব থেকে বেশি’, দিলীপ ঘোষের মন্তব্যে তুঙ্গে বিতর্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: August 20, 2020 9:28 pm|    Updated: August 20, 2020 9:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বেফাঁস মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এবার ফেসবুক (Facebook) লাইভে মুসলিম সম্প্রদায়কে আক্রমণ করলেন তিনি। বললেন, “পশ্চিমবঙ্গে মুসলিমরা চেতনায় পিছিয়ে,  তাঁদের মধ্যে অপরাধীকরণ বেশি।” দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়ে শুরু বিতর্ক।

বুধবার রাজ্য বিজেপির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে লাইভ করেন সাংসদ দিলীপ ঘোষ। সেখানে বিভিন্ন ইস্যুতে রাজ্যকে তোপ দাগেন তিনি। সেই সময় তৃণমূল সরকারের বিরুদ্ধে মুসলিমদের তোষণের অভিযোগ করেন তিনি। সাংসদের কথায়, “তোষণ করে কারও ভাল হয় না। শুধু যে রাজনৈতিক দল তোষণ করছে তাঁদেরই উপকার হয়।” এরপরই প্রশ্নের সুরে রাজ্য বিজেপির সভাপতি বলেন, “বাংলায় সিপিএম ও তৃণমূলেরা ৪৪ বছর ধরে মুসলিমদের তোষণ করে চলেছে, তাও তাঁরা এত পিছিয়ে কেন? কেন ওদের কোনও উন্নতি হল না?”

[আরও পড়ুন: গণেশ চতুর্থীর আগে রাজ্যে পরপর দু’দিন লকডাউন, পুজোর সামগ্রী জোগাড়ে চিন্তায় উদ্যোক্তারা]

এরপরই সরাসরি মুসলিমদের আক্রমণ করেন রাজ্য বিজেপির সভাপতি। বলেন, “শিক্ষায়, সামাজিকতায়, চেতনায় সবকিছুতেই মুসলিমরা পিছিয়ে। তাঁদের মধ্যে অপরাধীকরণ সব থেকে বেশি।” দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়েই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। প্রসঙ্গত, বিতর্কিত মন্তব্যের কারণে বরাবরই চর্চায় থাকেন রাজ্য বিজেপির সভাপতি। এর আগেও একাধিকবার বেনজিরভাবে রাজ্যকে আক্রমণ করতে দেখা গিয়েছে তাঁকে।

[আরও পড়ুন: ‘মন চাইছে মুক্ত আকাশে…’, ফেসবুক পোস্টে দলবদলের ইঙ্গিত তৃণমূল বিধায়কের? তুঙ্গে জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement