BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

‘দেখুন বউকে মারছি, কেমন লাগছে বন্ধুরা?’ তৃণমূল নেতা ‘গামা পালোয়ানে’র পোস্টে নিন্দার ঝড়

Published by: Tiyasha Sarkar |    Posted: October 16, 2020 8:50 pm|    Updated: October 16, 2020 10:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের স্ত্রী ও মেয়েকে মারধরের ভিডিও ফেসবুকে পোস্ট করে বিতর্কের মুখে জগৎবল্লভপুরের এক তৃণমূল নেতা। পোস্টে ওই তৃণমূল নেতা মইনুল ইসলাম মোল্লা ওরফে গামা পালোয়ান লিখেছেন, “আমি আমার স্ত্রী-মেয়েকে মারছি। কেমন লাগছে বন্ধুরা?” ভিডিওটি ভাইরাল হতেই নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

জগৎবল্লভপুর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ মইনুল ইসলাম মোল্লা নামে ওই তৃণমূল (TMC) নেতা। সম্প্রতি তাঁর  ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলাকে চড়, কিল, মারছেন ওই তৃণমূল নেতা। উলটোদিক থেকে এক মহিলা কন্ঠে শোনা যাচ্ছে, “আমাদের মারলে তোমার বিরুদ্ধে থানায় অভিযোগ করব।” পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও। শুরু হয় কানাঘুষো। কিছুক্ষণ পরই মুছে দেওয়া হয় ওই ভিডিওটি। এবিষয়ে অভিযুক্ত তৃণমূল নেতার সঙ্গে কথা বলা হলে তিনি বলেন, “ব্ল্যাকমেল করতেই কেউ আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে ওইসব ভিডিও পোষ্ট করেছে।”

[আরও পড়ুন: এখনই CBI নয়, মণীশ শুক্লা হত্যার তদন্তে CID’র উপরই ভরসা রাখল হাই কোর্ট]

অ্যাকাউন্ট হ্যাক হয়েছে, তবে কি পুলিশে অভিযোগ জানাবেন? এবিষয়ে কোনও মন্তব্য করতে চাননি গামা পালোয়ান। তবে দাপুটে নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের হলে যথাযথ ব্যবস্থা নেবে বলেই জানিয়েছে জগৎবল্লভপুর থানা। তবে এবিষয়ে জগৎবল্লভপুর পঞ্চায়েত সমিতির-সহ সভাপতি মহম্মদ ইব্রাহিম গোরা কোনও মুখ খোলেননি। তবে তৃণমূল নেতার এমন আচরণে স্বাভাবিকভাবেই চরম অস্বস্তিতে শাসকদল।

[আরও পড়ুন: পটাশপুরে মৃত বিজেপি কর্মীর ফের ময়নাতদন্ত, করতে হবে ভিডিওগ্রাফি, নির্দেশ কলকাতা হাই কোর্টের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement