Advertisement
Advertisement
Cyclone Remal

তড়িদাহত হয়ে মেমারিতে মৃত বাবা-ছেলে, রেমালের থাবা প্রাণ কাড়ল আরও ৪ জনের

ঝড়বৃষ্টিতে অঘটন। তড়িদাহত হয়ে মৃত্যু হল বাবা ও ছেলের। পূর্ব বর্ধমানের মেমারির কলনাবগ্রামের কোঙারপাড়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য। এছাড়া মহেশতলাতেও তড়িদাহত হয়ে এক মহিলার মৃত্যু হয়েছে বলেই খবর। এই নিয়ে রাজ্যে রেমালের দাপটে প্রাণ হারালেন মোট ৫ জন।

Cyclone Remal: At least 5 died in West Bengal due to cyclone Remal
Published by: Sayani Sen
  • Posted:May 27, 2024 2:31 pm
  • Updated:May 27, 2024 4:27 pm

সৌরভ মাজি, বর্ধমান: ঝড়বৃষ্টিতে অঘটন। তড়িদাহত হয়ে মৃত্যু হল বাবা ও ছেলের। পূর্ব বর্ধমানের মেমারির কলনাবগ্রামের কোঙারপাড়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য। এছাড়া মহেশতলাতেও তড়িদাহত হয়ে এক মহিলার মৃত্যু হয়েছে বলেই খবর। কলকাতা, নামখানা, মহেশতলা, মেমারি, পানিহাটি মিলিয়ে এই নিয়ে রাজ্যে রেমালের(Cyclone Remal) দাপটে প্রাণ হারালেন মোট ৬ জন।

রবিবার থেকে মেমারিতে তীব্র ঝড়বৃষ্টি। বেশ কয়েক জায়গায় ভেঙে গিয়েছে গাছ। কিছু বিদ্যুতের খুঁটি উপড়ে গিয়েছে। তার ছিঁড়ে যাওয়ায় তড়িদাহত হওয়ার আশঙ্কাও রয়েছে। সোমবার সকালে মেমারির কলনাবগ্রামের কোঙারপাড়ায় একটি কলাগাছ ভেঙে পড়ে। তার উপরে গিয়ে পড়ে বিদ্যুৎবাহী তার। তা সরাতে যান ষাটোর্ধ্ব হরে সিংহ। তিনি অচৈতন্য অবস্থায় লুটিয়ে পড়েন মাটিতে। বাবাকে জ্ঞান হারাতে দেখে নিজেকে সামলাতে পারেননি বছর তিরিশের তরুণ সিংহ। তিনিও দৌড়ে যান। বাবাকে সুস্থ করার চেষ্টা করেন। লুটিয়ে পড়েন ছেলে তরুণও। দুজনকে উদ্ধার করে বর্ধমান ২ নম্বর ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তড়িদাহত হয়ে প্রাণ গিয়েছে বাবা ও ছেলের। এই ঘটনায় শোকে পাথর পরিবারের লোকজনেরা। থমথমে এলাকাও।

Advertisement

[আরও পড়ুন: IPL-এ শাহরুখের সাফল্যে ‘গাত্রদহ’ অমিতাভের! কাব্য মারানের কান্নায় কষ্টে বিগ বি]

এদিকে, দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার ৩৩ নম্বর ওয়ার্ডের নুঙ্গি মেটেপাড়ায় বাড়িতেই তড়িদাহত হয়ে প্রাণ হারান এক মহিলা। তাপসী দাস নামে ওই মহিলাকে প্রতিবেশীরা মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর দেওয়া হয় মহেশতলা থানায়। পুলিশ ও কাউন্সিলর ঘটনাস্থলে পৌঁছন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করা হয়। বেহালার বিদ্যাসাগর হাসপাতালের পর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Advertisement

এর আগে রেমালের দাপটে প্রাণহানির খবর মিলেছে কলকাতা এবং নামখানাতেও। রবিবার রাতে ঝড়বৃষ্টির মাঝে ১৫ নম্বর বিবির বাগান এলাকার বাসিন্দা শেখ সাজিদ নামে এক ব্যক্তি প্রাণ হারান। নামখানার মৌসুনির বাগডাঙায় অশীতিপর এক বৃদ্ধা নিজের বাড়িতেই প্রাণ হারান। সব মিলিয়ে এখনও পর্যন্ত রেমালের দাপটে প্রাণ গেল মোট ৬ জনের। 

[আরও পড়ুন: অরেঞ্জ ক্যাপ বিরাট, টুর্নামেন্টের সেরা নারিন, আইপিএলে আর কে কী জিতলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ