BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘যশ’ বিধ্বস্ত এলাকা পরিদর্শনে রাজ্যে আসছে কেন্দ্রীয় প্রতিনিধি দল

Published by: Monishankar Choudhury |    Posted: June 4, 2021 9:21 pm|    Updated: June 4, 2021 9:23 pm

Cyclone Yaas: Central team to visit West Bengal to asses damage caused by cyclone | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘূর্ণিঝড় যশের (Cyclone Yaas) দাপটে বিধ্বস্ত এলাকা পরিদর্শনে রাজ্যে আসছে কেন্দ্রীয় প্রতিনিধি দল। আগামী রবিবার থেকে বুধবার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করবেন কেন্দ্রীয় প্রতিনিধিরা।

[আরও পড়ুন: সরকারি নথি না মেলায় করোনা আক্রান্তকে ভরতিতে ‘না’, হাসপাতাল চত্বরে বিনা চিকিৎসায় মৃত্যু বৃদ্ধার]

জানা গিয়েছে, কেন্দ্রীয় দলটিতে থাকছেন সাতজন সদস্য। ঘূর্ণিঝড়ের দাপটে বিধ্বস্ত পাথরপ্রতিমা, দীঘা, গোসাবা, মন্দারমণি যাবেন কেন্দ্রীয় প্রতিনিধিরা। জায়গাগুলি পরিদর্শন শেষে দিল্লিতে রিপোর্ট পাঠাবেন তাঁরা।এই বিষয় ইতিমধ্যে নবান্নের কাছে খবর পাঠিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক। 

উল্লেখ্য, ‘যশ’ (Cyclone Yaas) পরিস্থিতি পরিদর্শনে একই দিনে জেলা সফর করেছেন প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী। বিপর্য মোকাবিলায় একান্তে বৈঠকের কথা থাকলেও, একাধিক জটিলতা তা হতে পারেনি। শুধুমাত্র ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতির হিসেব প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী। আর তা নিয়ে জাতীয় রাজনীতিতে শুরু হয়েছে নতুন তরজা। কীভাবে প্রধানমন্ত্রী মোদির (PM Narendra Modi) বৈঠক এড়িয়ে গেলেন বাংলার মুখ্যমন্ত্রী, এই প্রশ্ন তুলে একে একে মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) বিরুদ্ধে কার্যত ঝাঁপিয়ে পড়েছেন কেন্দ্রীয় মন্ত্রী, বিজেপি নেতারা। তারই জবাব দিতে সাংবাদিক ডেকে মুখ্যমন্ত্রী বলেন, ”সত্যিটা সকলের জানা দরকার। আমার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর দপ্তর বা স্বরাষ্ট্রদপ্তর একতরফাভাবে খবর প্রচার করা হচ্ছে। আমার ভাবমূর্তি কালিমালিপ্ত করতে এই কাজ।”

[আরও পড়ুন: হাসপাতালে রোগীকে দেখতেও জানিয়ে যেতে হয়? মুকুলের কটাক্ষের জবাব দিলেন দিলীপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement