১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

লরির চাকায় পিষ্ট হয়ে স্কুল পড়ুয়ার মৃত্যু, রণক্ষেত্র বেলঘরিয়া

Published by: Tanumoy Ghosal |    Posted: April 3, 2019 1:58 pm|    Updated: April 3, 2019 1:58 pm

Death Of a schoo student in road mishap bolis Belgharia

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: বেপরোয়া লরির চাকায় পিষ্ট হয়ে স্কুল পড়ুয়ার মৃত্যু, রণক্ষেত্রের চেহারা নিল বেলঘরিয়ার ফিডার রোড। প্রায় ঘণ্টা দুয়েক ধরে চলে অবরোধ। ঘাতক লরি-সহ বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালান স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের ধস্তাধস্তি হয়।

 [আরও পড়ুন: ব্রিগেডে যাওয়ার পথে আক্রান্ত বিজেপি কর্মীরা, ভাঙচুর বাস]

বেলঘরিয়ার প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র অর্ক শীল। বুধবার সকালে ঠাকুমার সঙ্গে স্কুটিতে চেপে স্কুলে যাচ্ছিল সে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেলঘরিয়া ফ্লাইওভার ও ফিডার রোডের সংযোগস্থলে বাটা মোড়ে পিছন থেকে স্কুটিতে ধাক্কা মারে একটি লরি। ঠাকুমা ও নাতি দু’জনই রাস্তায় ছিটকে পড়ে। অর্ককে পিষে দিয়ে চলে যায় ঘাতক লরিটি। ঘটনাস্থলেই মারা যায় সে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অর্ক শীলের ঠাকুমাও। কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি তিনি।

এদিকে এই দুর্ঘটনার পর বেলঘরিয়ায় ফিডার রোডে অবরোধ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। ঘাতক লরি-সহ বেশ কয়েকটি গাড়িতে চলে ভাঙচুর। এলাকার বাসিন্দাদের অভিযোগ, ফিডার রোডে যান নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা নেই। অত্যন্ত বেপরোয়া গতিতে গাড়ি চলে। খবর পেয়ে যখন পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়, তখন পুলিশকর্মীদের সঙ্গেও বিক্ষোভকারীদের ধস্তাধস্তি হয়। ঘন্টা দুয়েক পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

[আরও পড়ুন: মেয়ের জন্য পাত্র দেখতে এসে অপহরণকারীদের ফাঁদে ব্যক্তি, তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement