Advertisement
Advertisement
Dilip Ghosh

মন্তেশ্বরে তৃণমূল কর্মীদের সঙ্গে ‘হাতাহাতি’ দিলীপের, পরিস্থিতি আয়ত্তে আনতে লাঠিচার্জ, ঝরল রক্ত

ভোটের মাঝে মন্তেশ্বরের টুল্লা গ্রামে তৃণমূল কর্মীদের সঙ্গে প্রবল বচসায় জড়ালেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। পরিস্থিতি আয়ত্তে আনতে ব্যাপক লাঠিচার্জ পুলিশ ও দিলীপ ঘোষের নিরাপত্তারক্ষীদের। মাথা ফাটল এক তৃণমূল কর্মীর। এই ঘটনায় রিপোর্ট তলব করেছে কমিশন।

Dilip Ghosh allegedly involved with clash against TMC
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 13, 2024 1:11 pm
  • Updated:May 13, 2024 2:08 pm

অভিষেক চৌধুরী, কালনা: ভোটের মাঝে মন্তেশ্বরের টুল্লা গ্রামে তৃণমূল কর্মীদের সঙ্গে প্রবল বচসায় জড়ালেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ (Dilip Ghosh)। পরিস্থিতি আয়ত্তে আনতে ব্যাপক লাঠিচার্জ পুলিশ ও দিলীপ ঘোষের নিরাপত্তারক্ষীদের। মাথা ফাটল এক তৃণমূল কর্মীর। আহতকে দিলীপ ঘোষের গাড়ির সামনে রেখে প্রবল বিক্ষোভ ঘাসফুল শিবিরের। দিলীপকে ঘিরে উঠল গো ব্যাক স্লোগান। পালটা তৃণমূলকে তোপ দিলীপের। এই ঘটনায় ইতিমধ্যেই রিপোর্ট তলব করেছে কমিশন।

সোমবার বাংলার আটটি লোকসভা আসনে (Lok Sabha Elections 2024) চলছে ভোট। তার মধ্যে রয়েছে বর্ধমান-দুর্গাপুর। এদিন সকাল থেকেই নিজের এলাকায় ঘুরছেন সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা। এদিন ভোট শুরুর পর থেকেই মন্তেশ্বরের টুল্লা গ্রামের বিজেপি নেতারা দাবি করেন, তাঁদের এজেন্টকে বুথে বসতে দেওয়া হচ্ছে না। খবর পেয়ে এদিন বেলা ১ টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছন দিলীপ ঘোষ। অভিযোগ, তৃণমূল কর্মীরা তাঁকে বুথে ঢুকতে বাধা দেন। এর পরই তৃণমূলকর্মীদের দিকে তেড়ে যান দিলীপ। পরবর্তীতে তাঁদের সঙ্গে কার্যত হাতাহাতিতে জড়ান বিজেপি প্রার্থী।

Advertisement

[আরও পড়ুন: ভোটের আগে অস্বস্তিতে দেব! সহকারীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, হাই কোর্টে দায়ের মামলা]

পরিস্থিতি আয়ত্তে আনতে ময়দানে নামেন পুলিশ ও দিলীপ ঘোষের নিরাপত্তারক্ষীরা। তাঁরা ব্যাপক লাঠিচার্জ করে বলে অভিযোগ। লাঠির আঘাতে মাথা ফাটে ইনসান শেখ নামে এক তৃণমূল কর্মীর। এর পরই তৃণমূলের বিক্ষোভ আরও বড় আকার নেয়। আহতকে দিলীপ ঘোষের গাড়ির সামনে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মীরা। ওঠে গো ব্যাক স্লোগান। দিলীপের গাড়ি লক্ষ্য করে লাগাতার ইটও ছোড়া হয়। সব মিলিয়ে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। বেশ কিছুক্ষণ পর এলাকা ছাড়েন দিলীপ।

Advertisement

[আরও পড়ুন: ‘কেউ নাগরিকত্ব খোয়ালে আমি থুতু চাটব’, CAA নিয়ে চ্যালেঞ্জ মিঠুনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ