BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

‘দিলীপ ঘোষ নাটক করছেন’, হামলার অভিযোগ অস্বীকার আরাবুল ইসলামের

Published by: Sucheta Chakrabarty |    Posted: July 1, 2020 1:10 pm|    Updated: July 1, 2020 1:56 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বুধবার মর্নিং ওয়াকে বেরিয়ে আক্রান্ত হন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। লেদার কমপ্লেক্স থানা এলাকার এই ঘটনায় স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তৃণমূলের উপরেই অভিযোগের আঙুল তোলেন বিজেপির রাজ্য সভাপতি। তবে সেই অভিযোগ অস্বীকার করে তৃণমূল নেতা আরাবুল ইসলাম দিলীপ ঘোষের বিরুদ্ধেই পালটা অভিযোগ করেন।

জানা যায়, বুধবার সকালে প্রাতঃভ্রমণের পর লেদার কমপ্লেক্স থানা এলাকার একটি বাজারে চা খেতে যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তখনই তাঁকে বাজারে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে। এমনকী তাঁর সঙ্গে বাকি বিজেপির সদস্যদেরও বাধা দেওয়া হয় বলে জানা যায়। বিজেপি সাংসদ তথা রাজ্য সভাপতিকে বাজারে ঢুকতে না দেওয়ার পাশাপাশি এলাকার তৃণমূল সমর্থকরা বিজেপির কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায় বলেও অভিযোগ ওঠে। তবে এই সকল অভিযোগ অস্বীকার করেন তৃণমূল নেতা আরাবুল ইসলাম (Arabul Islam)। তাঁর কথায়, “দিলীপ ঘোষ নাটক করছেন। আমাদের দলের কেউই এই কাজে জড়িত নয়। করোনা আবহে দিলীপবাবুর এখানে আসা উচিত হয়নি। এই এলাকার বেশ কয়েকজন করোনায় আক্রান্ত। উনি বাজারে ঢুকে মানুষকে উত্তপ্ত করার চেষ্টা করছেন। ফলে মানুষই তাঁকে পালটা জবাব দিয়েছে।”

[আরও পড়ুন:‘২০২১ পর্যন্ত সরকারই থাকবে না’, ফ্রি রেশন ইস্যুতে মমতাকে তোপ দিলীপের]

প্রসঙ্গত, এদিন প্রাতঃভ্রমণে বের হলে পর ভাঙরের পাশ্ববর্তী এলাকায় তাঁর গাড়ির ওপর হামলা চালায় কয়েকজন। এর ফলে দিলীপ ঘোষ ও তাঁর নিরাপত্তারক্ষীর গাড়ির কাঁচ ভেঙে যায়। ধাক্কাধাক্কিতে সামান্য চোট পান দিলীপ ঘোষও। বুধবার ভাঙড় এলাকারই এক কর্মীর বাড়িতে চায়ের নিমন্ত্রণ ছিল তাঁর, সেখানে যাওয়ার পথেই এই ঘটনা ঘটে।

[আরও পড়ুন: ‘মহিলাদের গায়ে হাত তুললে চামড়া তুলে নেব’, ফের আক্রমণাত্মক অগ্নিমিত্রা পল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement