Advertisement
Advertisement
ভারতী ঘোষ

ভারতীর ‘কুরুচিকর’ মন্তব্যকে সমর্থন দিলীপের, পালটা আক্রমণের হুমকি

'মার এলে পালটা পড়বেই,' বললেন দিলীপ।

Dilip Ghosh support Bharati Ghosh’s controversial remark
Published by: Bishakha Pal
  • Posted:May 5, 2019 1:16 pm
  • Updated:May 5, 2019 1:22 pm

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: পশ্চিম মেদিনীপুরের কেশপুরে তৃণমূল কর্মীদের হুমকি দিয়ে বড়সড় বিতর্কে জড়িয়েছেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। ইতিমধ্যেই এনিয়ে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। এরই মধ্যে ভারতীর পাশে দাঁড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বললেন, কেশপুরে ভারতী ঘোষ যা বলেছেন, তা ভুল নয়।

শনিবার পশ্চিম মেদিনীপুরের কেশপুরে প্রচারে গিয়েছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। আনন্দপুরের গাড়োরবাঘায় যখন প্রচার করছিলেন তিনি, তখন রকে বসে আড্ডা মারছিলেন কয়েকজন তৃণমূল কর্মী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তৃণমূল কর্মীদের দেখে আচমকাই মেজাজ হারান বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। প্রকাশ্যে হুমকি দিয়ে বলেন, “উত্তরপ্রদেশ থেকে এক হাজার ছেলে ঢোকাব। বাড়ি থেকে বের করে কুকুরের মতো মারব।” ঘটনাটি প্রকাশ্যে আসতেই পদক্ষেপ নেয় নির্বাচন কমিশন। ইতিমধ্যেই এনিয়ে রিপোর্ট তলব করেছে তারা।

Advertisement

[ আরও পড়ুন: ‘আপনার বাবা পয়লা নম্বর দুর্নীতিগ্রস্ত’, উত্তরপ্রদেশের সভায় রাহুলকে খোঁচা মোদির ]

Advertisement

ভারতীর এ হেন বক্তব্যের নিন্দা করা তো দূরের কথা উলটে দলীয় প্রার্থীর পাশে দাঁড়িয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সরাসরি বলেছেন, ভারতী যা বলেছেন, তা ভুল নয় একেবারেই। বিজেপির রাজ্য সভাপতি বলেছেন, তাঁর গাড়ির উপরও হামলা হয়েছে। হামলা হলে প্রতিরোধ হবেই। “কেশপুরে ওদের জমিদারি নেই। গাড়ি ভাঙা, চমকানো আমরা মেনে নেব না। এসব চমকানো আমরা রুখে দেব।” বলেছেন দিলীপ। তিনি এও বলেছেন, একদিক থেকে মার এলে পালটা মার পড়বেই। এর জন্য উত্তরপ্রদেশ থেকে লোক আনার দরকার নেই। এখানকার মানুষই জবাব দেবে।

এদিকে ভারতীর এমন মন্তব্যের কথা প্রকাশ্যে আসতেই সরব তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। ভারতীর এমন মন্তব্যের তীব্র নিন্দা করেন ঘাটালের তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব। তিনি বলেন, “আমি এমন রাজনীতির বিরুদ্ধে। আমার দলে এমন ঘটনা ঘটলে আমি তারও বিরোধিতা করতাম। ঘাটালের মানুষই ঠিক করবেন, যিনি হুমকি দিচ্ছেন, তাঁকে সাংসদ হিসেবে চান নাকি যে উন্নয়নের কথা বলছে, তাঁকে চান।” তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, কুৎসার রাজনীতি করছেন ভারতী ঘোষ। এরপরই ঘাটালের বিজেপি প্রার্থীকে তাঁর অনুরোধ, “এমন কোনও কথা বলবেন না যা সমস্ত সীমা লঙ্ঘন করে।”

[ আরও পড়ুন: কংগ্রেস-বাম-তৃণমূলকে বাংলা দেখেছে, এবার বিজেপিকে দেখুক : অমিত শাহ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ