২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুলের ছাদে ‘মদের আসর’! মত্ত অবস্থায় দুর্ঘটনা ঘটালেন জওয়ান

Published by: Tiyasha Sarkar |    Posted: May 17, 2019 9:33 pm|    Updated: May 17, 2019 9:33 pm

Drunk CRPF jawan fell down from school bulidings roof

দেবব্রত মণ্ডল ও সুরজিৎ দেব:  নিরাপত্তার দায়িত্বে এসে বেসামাল হয়ে দুর্ঘটনা ঘটালেন জওয়ান। জানা গিয়েছে, অতিরিক্ত মদ্যপান করার ফলে ছাদ থেকে পড়ে যান এক জওয়ান। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। জওয়ানের কার্যকলাপে হতবাক স্থানীয়রা। অন্যদিকে, ডায়মন্ড হারবারে বোমা বাঁধতে গিয়ে আহত হয়েছেন ২ জন। 

[আরও পড়ুন: সময়ের পরও বাংলা নিয়ে কথা কেন? মোদির সাংবাদিক বৈঠক নিয়ে কমিশনে তৃণমূল]

দোরগোড়ায় সপ্তম দফার নির্বাচন। হিংসা রুখতে এবার প্রত্যেক দফা ভোটেই প্রতিটি কেন্দ্র আধাসেনায় মুড়ে দিয়েছে কমিশন। তার অন্যথা হয়নি শেষ দফাতেও। কয়েকদিন আগেই এলাকায় পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। এলাকায় রীতিমতো টহলদারি শুরু করেছে তাঁরা। কিন্তু এরই মাঝে মদ্যপান করে দুর্ঘটনা ঘটালেন এক জওয়ান। জানা গিয়েছে, ভোটের ডিউটিতে বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের দক্ষিণ দুর্গাপুর তিলোত্তমা বালিকা বিদ্যালয়ের ক্যাম্পে যান জওয়ানরা। জানা গিয়েছে, ওইদিন গভীর রাতে ওই স্কুলের ছাদে মদ্যপান করেছিলেন জওয়ানরা। তাঁদের মধ্যেই ছিলেন তাজু মার্ক নামে এক জওয়ান। জানা গিয়েছে, অতিরিক্ত মদ্যপানের ফলে বেসামাল হয়ে পড়েন তাজু। সেই সময় অসাবধানতাবশত ছাদ থেকে নিচে পড়ে যান তিনি। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাজু। 

[আরও পড়ুন: সরকারি জমি দখল করে বিজেপির কার্যালয়! ব্যবস্থা নিচ্ছে দিনহাটা পুরসভা]

অন্যদিকে, ভোটের আগে বোমা বাঁধতে গিয়ে আহত দুজন। আহতদের নাম আরিফুদ্দিন লস্কর ও এবরা শেখ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার বাশুলডাঙায়। জানা গিয়েছে, বোমার তীব্রতায় হাত উড়ে গিয়েছে একজনের। তাঁকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে। নির্বাচনের মুখে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে