BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

রান্নার গ্যাস মজুত করে বেআইনি ব্যবসা, ৯৫টি সিলিন্ডার-সহ ব্যবসায়ীকে গ্রেপ্তার করল EB

Published by: Tiyasha Sarkar |    Posted: October 2, 2020 7:03 pm|    Updated: October 2, 2020 7:03 pm

An Images

রমণী বিশ্বাস, তেহট্ট: বেআইনিভাবে রান্নার গ্যাস মজুত করার অভিযোগে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করল এনফোর্সমেন্ট ব্রাঞ্চ (Enforcement Branch)। শুক্রবার ধৃতের নদিয়ার (Nadia) তেহট্টের নওদা পাড়ায় বাড়িতে তল্লাশি চালিয়ে ৯৫টি সিলিন্ডার ও গ্যাস ভরার সরঞ্জাম উদ্ধার করেন ইবি আধিকারিকরা। সমস্ত সিলিন্ডার বাজেয়াপ্ত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তেহট্টের নওদা পাড়ার বাসিন্দা ওই ব্যবসায়ীর নাম গিয়াস শেখ। চোরাপথে দীর্ঘদিন ধরেই গ্যাসের কারবার চালাচ্ছিল সে। অভিযোগ, অবৈধভাবে মারুতি ভ্যান, অটো-সহ বিভিন্ন গাড়িতে গ্যাস ভরত ধৃত। শুধু ধৃত ব্যক্তি না মহকুমার অনেক জায়গায় এই গ্যাসের কারবার চলে। সেই খবর পৌঁছে ছিল ইবি আধিকারিকদের কানে। এরপরই তেহট্ট থানার পুলিশের সহযোগিতায় এনফোর্সমেন্ট ব্রাঞ্চের আধিকারিকরা গিয়াস শেখের বাড়িতে তল্লাশি চালায়। সেই সময়ই উদ্ধার হয় ৯৫ টি গ্যাসের সিলিন্ডার। সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হয় গ্যাস ব্যবসায়ীকে।

[আরও পড়ুন: সম্পত্তি দখল করতে বৃদ্ধা মাকে বেধড়ক মার ছেলের, ঝাঁটা পেটা করে ঘরছাড়া করল বউমা!]

জানা গিয়েছে, উদ্ধার হওয়া ৯৫টি সিলিন্ডারের মধ্যে বেশ কয়েকটি খালি ছিল। উদ্ধারের পর সিলিন্ডার গুলি স্থানীয় এক গ্যাস ডিস্ট্রিবিউটরের কাছে জমা রেখেছে এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীন) কৃশাণু রায় বলেন, “এনফোর্সমেন্ট ব্রাঞ্চের কাছে অবৈধ গ্যাস ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযোগ ছিল। সেই কারণে তাঁরা শুক্রবার স্থানীয় পুলিশ-প্রশাসনের সহায়তায় এক ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালায়। গ্রেপ্তার করা হয়েছে এক জনকে। শনিবার তাকে আদালতে তোলা হবে।” জেলায় ছড়িয়ে ছিটিয়ে থাকা অবৈধ ব্যবসায়ীদের ধরতে তল্লাশি চালাচ্ছে ইবি। উল্লেখ্য, সম্প্রতি করিমপুর থেকেও অবৈধ এক গ্যাস ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। 

[আরও পড়ুন:  ছেলের প্রেমিকার উপর অ্যাসিড হামলা মায়ের, নির্যাতিতার বয়ানে গ্রেপ্তার অভিযুক্ত-সহ ৩]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement