২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

অরিজিৎ গুপ্ত, হাওড়া: হাওড়ার ধূলাগড়ে ৬ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। বুধবার ভোর রাতে ৬ নম্বর জাতীয় সড়কে কন্টেনারের সঙ্গে গাড়ির সংঘর্ষে প্রাণ হারালেন ৪ জন। গুরুতর আহত আরও একজন। কলকাতার আরজি কর হাসপাতালে ভরতি তিনি। গাড়ির চালক ঘুমিয়ে পড়ার কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

[আরও পড়ুন: পুলিশের সামনেই বোমাবাজিতে উত্তপ্ত সিউড়ি, জখম বেশ কয়েকজন]

মৃতেরা হলেন মনোজ কুমার মোহান্তি, দিলীপ কুমার নায়েক, পি তেজেশ্বর রাও, দিগ্বিজয় দাস। আহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। এঁদের সকলেরই বাড়ি ওড়িশায়। বুধবার কলকাতা থেকে সড়কপথে ভুবনেশ্বরে ফিরছিলেন ওই পাঁচজন। ভোররাতে তাঁদের গাড়িটি যখন ছয় নম্বর জাতীয় সড়ক ধরে হাওড়ার ধূলাগড়ের কাছে পৌঁছায়, তখনই ঘটে দুর্ঘটনা। গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক। গাড়িটি ঢুকে যায় একটি কন্টেনারের নিচে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ি ও কন্টেনারের সংঘর্ষের অভিঘাত এতটাই তীব্র ছিল যে, ঘটনাস্থলেই মারা যান চারজন। গুরুতর জখম অবস্থায় একজনকে নিয়ে যাওয়া হয় স্থানীয় গাববেড়িয়া হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার আরজি কর হাসপাতালে। আহত ব্যক্তির শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

কিন্তু কীভাবে ঘটল এমন ভয়াবহ দুর্ঘটনা? তা এখনও স্পষ্ট নয়। পুলিশ জানিয়েছে, ধূলাগড়ের কাছে ৬ নম্বর জাতীয় সড়কে যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে, সেই জায়গায় রাস্তায় কোনও সিসিটিভি নেই। তবে প্রাথমিক তদন্তে অনুমান, রাতভর গাড়ি চালিয়ে ভোরের দিকে সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালক। তাই আর গাড়িটি নিয়ন্ত্রণে রাখতে পারেননি তিনি। গাড়ি থেকে মদের বোতল ও গ্লাস উদ্ধার করেছে পুলিশ। খবর পাঠানো হয়েছে ওড়িশায় আহত ও নিহতদের বাড়িতে। তবে এখনও পর্যন্ত সেখান থেকে পরিবারের লোকেরা এসে পৌঁছাননি বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: সহায়ক মূল্যে ধান বিক্রি, টাকা না পেয়ে আত্মহত্যার সিদ্ধান্ত জানিয়ে জেলাশাসককে চিঠি কৃষকের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং