BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

থানায় ঢুকে পুলিশকে হুমকি ও গালিগালাজ, বাবুলের বিরুদ্ধে এফআইআর

Published by: Subhamay Mandal |    Posted: April 25, 2019 11:12 am|    Updated: April 25, 2019 11:12 am

FIR lodged against BJP Leader Babul Supriyo for threatning police

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: বিপত্তি পিছু ছাড়ছে না আসানসোলের বিদায়ী সাংসদ তথা মন্ত্রী বাবুল সুপ্রিয়র! এবার থানায় ঢুকে পুলিশকে হুমকি ও গালিগালাজের অভিযোগে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। পাশাপাশি বাবুল সুপ্রিয়র প্রচারে বাইক বাহিনীর দাপটের অভিযোগে বর্ধমান জেলা প্রশাসনের কাছে কৈফিয়ৎ তলব করেছে কমিশন। গত শুক্রবার বিজেপির কুলটি মণ্ডলের সাধারণ সম্পাদক রাজু যাদবের বাড়িতে ভাঙচুর ও মহিলাদের নিগ্রহের অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। এরপরই নাকি অন্তত ৫০ জন মহিলাকে নিয়ে বরাকর ফাঁড়ি ঘেরাও করেন বাবুল সুপ্রিয়। এরপর রীতিমতো ফাঁড়ির মধ্যে ঢুকে আইসি রবীন্দ্রনাথ দলুইকে তিনি ধমক দেন বলে অভিযোগ। এনিয়ে পশ্চিম বর্ধমানের পুলিশ সুপারের কাছে আগেই রিপোর্ট তলব করেছিল কমিশন। এই ঘটনায় পুলিশকে ব্যবস্থা নেওয়ার নির্দেশও দিয়েছিল।

এদিকে, বাবুলের বিরুদ্ধে আরও অভিযোগ, আসানসোলে নরেন্দ্র মোদির সভার পর গত বুধবার বাবুলের প্রচারে বাইকের দাপট দেখা যায় বলে কমিশনে অভিযোগ জানায় তৃণমূল কংগ্রেস। এনিয়ে জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে কমিশন। মঙ্গলবার প্রধানমন্ত্রী মোদির সভার পর রীতিমতো উজ্জীবিত বাবুল-ব্রিগেড বুধবার জামুড়িয়ার পঞ্চায়েত এলাকায় বাবুল সুপ্রিয়কে প্রচার করেন নিজস্ব ঢঙে। কুনুস্তোরিয়া, তপসি, চিঁচুরিয়া, শ্যামলা, চাকদোলা এলাকায় বিজেপি প্রার্থী রোড শো করেন। কিন্তু বাবুলের প্রচার গাড়ির আগে-পিছে বাইক মিছিলকে কেন্দ্র করে বিতর্ক ওঠে জামুড়িয়ায়। তৃণমূলের অভিযোগ, অনুমতি না নিয়েই বাইক মিছিল করা হচ্ছে। যে কায়দায় বাইকবাহিনী ঘুরছে তাতে ত্রাস সৃষ্টি করা হচ্ছে।

[আরও পড়ুন: বিতর্কিত গানের জের, বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে জোড়া এফআইআর কমিশনের]

জামুড়িয়া-২ ব্লক তৃণমূলের সম্পাদক মনোজয় চট্টোপাধ্যায় বলেন, “বাবুল সুপ্রিয় একজন বিদায়ী কেন্দ্রীয় মন্ত্রী। তবু তিনি নির্বাচন বিধি মানছেন না। গ্রামে গ্রামে বাইক বাহিনী নিয়ে ভয় দেখাচ্ছেন।” পাশাপাশি তাঁর অভিযোগ, কমিশনের আপত্তি সত্ত্বেও উত্তেজনা তৈরি করার জন্য সেই গানটি বাজিয়ে ঘুরে বেড়াচ্ছেন। অভিযোগ প্রসঙ্গে বাবুল সুপ্রিয়র বক্তব্য, “শয়ে-শয়ে ছেলে যদি আমার পিছনে মোটর বাইকে যায়। তাঁদেরকে কী আমি আর আটকাবো। সবাই তো বিজেপি কর্মী নয়, উৎসাহী সাধারণ মানুষও রয়েছেন। ওদের বাইকে দেখুন ঝান্ডা বাঁধা নেই। নরেন্দ্র মোদির বিশাল জনসভা দেখে তৃণমূল আসলে ভয় পেয়ে গিয়েছে। দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। হারের ভয়ে এইভাবে অভিযোগ করে বেড়াচ্ছে ওরা।”

বাবুল ছাড়াও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে কটূক্তির অভিযোগে চাকদার তৃণমূল বিধায়ক রত্না ঘোষের জবাব তলব করেছে কমিশন। পাশাপাশি কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের উদ্দেশে কুরুচিকর মন্তব্যের জেরে নদিয়া উত্তরের বিজেপি সভাপতি মহাদেব সরকারকেও শোকজ করেছে কমিশন।

[আরও পড়ুন: পুলিশকে ‘নরকের কীট’ বলে ধমক, ফের বিতর্কে বাবুল সুপ্রিয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে