BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

খড়গপুরের হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড, আগুন লাগার কারণ নিয়ে ধোঁয়াশা

Published by: Sulaya Singha |    Posted: July 19, 2021 5:00 pm|    Updated: July 19, 2021 6:24 pm

Fire breaks out at a hotel in Kharagpur, West Bengal | Sangbad Pratidin

অংশুপ্রতিম পাল, খড়গপুর: খড়গপুর (Kharagpur) গ্রামীণ এলাকার ৬ নম্বর জাতীয় সড়কের ধারে একটি হোটেলে আগুন লাগার ঘটনায় ছড়াল তীব্র চাঞ্চল্য। দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে বন্ধ হোটেলে কীভাবে আগুন লাগল, তা নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা।

সোমবার দুপুরে হঠাৎই দাউদাউ করে জ্বলে ওঠে তাম্রলিপ্ত নামের হোটেলটি। একতলা থেকে গলগল করে ধোঁয়া বেরতে দেখেন আশপাশের বাসিন্দারা। দুই ও তিনতলাতেও আগুন ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। দু’টি ইঞ্জিন এসে ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন আয়ত্তে আনে। হোটেলের মধ্যে দাহ্য পদার্থ মজুত থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে বলেই মনে করা হচ্ছে। পুড়ে ছাই সেখানকার আসবাবপত্র। দমকল কর্মীদের প্রাথমিক ধারণা, শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বছর ১৫ পুরনো এই হোটেলে। দীর্ঘদিন ধরে বন্ধ থাকার কারণে কোনও হতাহতের খবর নেই। প্রশ্ন উঠছে, বন্ধ হোটেলে কীভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল?

[আরও পড়ুন: Cartoon দেখে অনুকরণ করতে গিয়ে মর্মান্তিক পরিণতি, গলায় ফাঁস লেগে মৃত্যু নদিয়ার শিশুর]

হোটেলটি অনেক বছরের পুরনো হলেও গত দু-তিন মাস ধরে তা বন্ধ ছিল। ঠিকানা বদলে অন্যত্র চালু হওয়ার কথা ছিল হোটেলটির। আর এই জায়গাতেই একটি স্কুল নির্মাণের কথা। ফলে হোটেলের রুম থেকে রান্নাঘর, সবই বন্ধ ছিল। সেখানে কেউই থাকেন না। তাহলে কীভাবে আগুন লাগল? শর্ট সার্কিটই বা কীভাবে হল? হোটেলে কি বিদ্যুৎ সংযোগ ছিল? পর্যাপ্ত অগ্নিনির্বাপণ যন্ত্র ছিল? এসব প্রশ্নের উত্তরই খুঁজছেন দমকল কর্মীরা। তবে কর্মব্যস্ত দিনে আগুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় জোর করে বিয়ে! মর্মান্তিক পরিণতি মালদহের যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement