BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Cartoon দেখে অনুকরণ করতে গিয়ে মর্মান্তিক পরিণতি, গলায় ফাঁস লেগে মৃত্যু নদিয়ার শিশুর

Published by: Sucheta Sengupta |    Posted: July 19, 2021 4:09 pm|    Updated: July 19, 2021 4:41 pm

Toddler of 7 years old dies while enacting cartoon stunt at Nadia | Sangbad Pratidin

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: কার্টুন (Cartoon) অনুকরণ করতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু হল এক শিশুর। এমন মর্মান্তিক ঘটনায় শোরগোল নদিয়ার (Nadia) নাকাশিপাড়ার গোটপাড়ায়। নিহত শিশুর বয়স মাত্র ৭ বছর। মায়ের কাজের ব্যস্ততার সুযোগে ঘরের জানলায় গলায় ফাঁস লেগে দুর্ঘটনা ঘটেছে। তার মামার অভিযোগ, কার্টুন দেখে তার অনুকরণ করতে গিয়েই এই বিপত্তি। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধারের পর ময়নাতদন্তে পাঠাতে চাইলে পরিবারের সদস্যরা তাতে বাধা দেন। আর তা ঘিরে অন্য সন্দেহ দানা বেঁধেছে। তদন্তে নেমেছে নাকাশিপাড়া থানার পুলিশ।

নাকাশিপাড়ার বাসিন্দা বছর সাতের সাজিরুল শেখ। দিনভর কার্টুনে মত্ত। ঘরে টিভি চললেই কার্টুন দেখে সে। এক ভাই রয়েছে সারিজুলের। বাবা মাজিরুল শেখ চাষি। সারাদিন মাঠে চাষের কাজে ব্যস্ত থাকেন। মা-ও বাড়ির কাজ সামলান। সোমবারও মা সংসারের কাজে ব্যস্ত ছিলেন। আর সাজিরুল ঘরে কার্টুন দেখছিল। বেলা সাড়ে ১১টা নাগাদ আচমকাই তিনি ঘরে ঢুকে দেখেন, জানলার রডের সঙ্গে বাঁধা গামছা ছেলের গলায়। যদিও তার শরীর মাটিতেই রয়েছে। এই দৃশ্য দেখে আঁতকে ওঠেন মা। ছেলেকে ডাকাডাকি করেন। কিন্তু কোনও সাড়া না পেয়ে সকলকে খবর দেন। প্রতিবেশীরা ছুটে আসে। সাজিরুলকে ওই অবস্থায় নিয়ে যাওয়া হয় বেথুয়াডহরী প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। শ্বাসরোধ হয়ে ৭ বছরের ছেলের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক অনুমান।

[আরও পড়ুন: প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় জোর করে বিয়ে! মর্মান্তিক পরিণতি মালদহের যুবকের]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নাকাশিপাড়া থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠাতে চাইলে তাতে বাধা দেন পরিবারের সদস্যরা। বলা হয়, ছেলের দেহ তাঁরা কাটাছেঁড়া করতে দেবেন না। তাতে সন্দেহ বাড়ে পুলিশের। এদিকে, ছেলেটির মামার দাবি, ও কার্টুন দেখে নকল করতে গিয়েই এই বিপত্তি ঘটেছে। কিন্তু ঠিক কীভাবে মৃত্যু হয়েছে, তা জানতে ময়নাতদন্ত প্রয়োজন। অথচ তাতে বাধা দেওয়ায় পরিবারের সদস্যদের নিয়ে সংশয় তৈরি হয়েছে। খুনও (Murder) হতে পারে সাজিরুল, এই আশঙ্কাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা।

[আরও পড়ুন: শিশু পাচারের অভিযোগ, গ্রেপ্তার বাঁকুড়ার স্কুলের প্রিন্সিপাল-সহ ৫]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement