২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রচারে বাধা দিতেই নোটিস ধরাচ্ছে সিআইডি, অভিযোগ ভারতী ঘোষের

Published by: Subhajit Mandal |    Posted: April 18, 2019 9:54 am|    Updated: April 18, 2019 9:54 am

Former IPS officer Bharati Ghosh will attend CID inquary on friday

সুপ্রিয় বন্দ্যোপাধ্যায়: দাসপুর মামলার তদন্তে জেরার জন্য পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার এবং লোকসভা ভোটের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ শুক্রবার সিআইডির কাছে হাজিরা দেবেন। মঙ্গলবার সুপ্রিম কোর্টের নির্দেশের পরেই তাঁকে হাজিরা দেওয়ার জন্য নোটিস পাঠিয়েছিল সিআইডি। সেই নোটিসে বৃহস্পতিবার তাঁকে ভবানী ভবনে হাজির হওয়ার জন্য বলা হয়েছিল। কিন্তু বৃহস্পতিবার ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ মনোনয়নপত্র জমা দেওয়ার কাজে ব্যস্ত থাকবেন। সেই কারণে তিনি ভবানী ভবনে জেরার জন্য উপস্থিত থাকতে পারবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: কৃষ্ণনগরে রাম নবমী উপলক্ষে অস্ত্র মিছিল, পা মেলালেন বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে]

এ বিষয়ে প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষ জানান, “এটি একটি নির্লজ্জ ও ঘৃণ্যতম কাজ হচ্ছে। ১৫ মাস আগের মামলায় এখন আমাকে নোটিস ধরাচ্ছে সিআইডি। আসলে ওরা জানে, কয়েকদিন পরেই আমার কেন্দ্রে লোকসভা ভোট। এখন আমি মনোনয়নপত্র জমা দেওয়া থেকে শুরু করে জনসভা ও রোড শোগুলিতে ব্যস্ত রয়েছি। সেই কাজে আমাকে ব্যাঘাত ঘটানোর জন্যই ভবানী ভবনে ডেকে পাঠিয়ে নোটিস ধরানো হচ্ছে। এই নোংরা কাজ আর বেশিদিন বরদাস্ত করবে না বাংলার মানুষ। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেব আমি। তাই হাজিরার সময় পাব না। শুক্রবার যাব ভবানী ভবনে।”

[আরও পড়ুন: মনোনয়ন পেশ পুরুলিয়ার বাম ও কংগ্রেস প্রার্থীর, মহামিছিলে নজর কাড়ল দু’দলই]

উল্লেখ্য মঙ্গলবারই সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছিল তোলাবাজি মামলায় প্রয়োজনে ভারতী ঘোষকে জিজ্ঞাসাবাদ করতে পারবে রাজ্য। ভারতী সহযোগিতা না করলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া যাবে। শীর্ষ আদালত স্পষ্ট ভাষায় জানিয়ে দেয়, নির্দেশ মতো ভারতী সহযোগিতা না করলে, তাঁর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে৷ তবে আগের মতোই বিজেপি প্রার্থীর গ্রেপ্তারির উপর নিষেধাজ্ঞা বহাল রেখেছে শীর্ষ আদালত৷ ভোটপ্রচারে বেরিয়ে এমনিতেই বিভিন্ন এলাকায় বিক্ষোভের মুখে পড়ছেন ভারতী ঘোষ৷ তার উপর আদালতের এই নির্দেশ গেরুয়া শিবিরকে ব্যাটফুটে ফেলবে বলেই মত একাংশের৷ আগামী ২৫ এপ্রিল হবে এই মামলার পরবর্তী শুনানি৷

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে