BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কৃষ্ণনগরে রাম নবমী উপলক্ষে অস্ত্র মিছিল, পা মেলালেন বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে

Published by: Tanumoy Ghosal |    Posted: April 17, 2019 9:22 pm|    Updated: April 17, 2019 9:23 pm

An Images

নিজস্ব সংবাদদাতা, তেহট্ট: লোকসভা ভোট চলাকালীন রাম নবমীতে বিজেপির অস্ত্র মিছিল ঘিরে বিতর্ক কম হয়নি। বুধবার কৃষ্ণনগরে অস্ত্র মিছিল করল বিশ্ব হিন্দু পরিষদ। মিছিলে পা মেলালেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কল্যাণ চৌবেও।

[ আরও পড়ুন: এবার ‘চোর পেটানো’র নিদান, ফের বিতর্কে অনুব্রত মণ্ডল]

রাজ্যে প্রথম দফার ভোটের ঠিক দু’দিনের মাথায়, শনিবার রাম নবমীর উপলক্ষে রাজ্যের বিভিন্ন প্রান্তে অস্ত্র মিছিল বের হয়। খড়গপুরে অস্ত্র মিছিলে শামিল হয়েছিলেন খোদ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। তিনি আবার মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীও বটে। বুধবার রাম নবমীর অস্ত্র মিছিল হল কৃষ্ণনগরে। মিছিলের আয়োজন করে বিশ্ব হিন্দু পরিষদ। তীর-ধনুক, বল্লম হাতে সাড়ে তিন কিমি রাস্তা পরিক্রমা করেন সংগঠনের সদস্যরা। মিছিল শুরু হয় কৃষ্ণনগর রাজবাড়ি থেকে। খুব অল্প সময়ের জন্য হলেও রাম নবমীর অস্ত্র মিছিলে শামিল হয়েছিলেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কল্যাণ চৌবেও।

এদিকে রাজ্যে লোকসভা চলাকালীন অস্ত্র মিছিল করা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। বিজেপির বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠেছে। যদিও এই বিষয়ে মুখ খুলতে চাননি নদিয়ার জেলাশাসক ও রিটার্নিং অফিসার সুমিত গুপ্তা ও পুলিশ সুপার রূপেশ কুমার।

[ আরও পড়ুন: এবার ভোটে ‘পুরুলিয়ার বাঘ’ কে হবেন, ঠিক করবে বাঘমুন্ডি!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement