৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Accident: ম্যাজিক ভ্যানে গাড়ির ধাক্কা, মুর্শিদাবাদে সাতসকালে পথ দুর্ঘটনায় মৃত ৪

Published by: Sayani Sen |    Posted: August 5, 2021 9:31 am|    Updated: August 5, 2021 9:39 am

Four people killed in a road accident in Murshidabad । Sangbad Pratidin

কল্যাণ চন্দ্র, বহরমপুর: মর্মান্তিক পথ দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হল চারজনের। ঘটনায় গুরুতর আহত হয়েছেন এক মহিলা-সহ আরও ২ জন। বৃহস্পতিবার ভোরবেলায় মুর্শিদাবাদে (Murshidabad) নবগ্রাম থানার পোমিয়া এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের ঘটনা। ওই দুর্ঘটনার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা।

জানা গিয়েছে, প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে পোমিয়া মোড়ে গ্রামের কয়েকজন শ্রমিক বহরমপুর শহরে কাজে যাওয়ার উদ্দেশ্যে দাঁড়িয়ে ছিলেন। ওই শ্রমিক-সহ দুজন মহিলা ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি চারচাকা ম্যাজিক গাড়িতে উঠছিলেন। সেই সময় একই দিক থেকে আসা অপর একটি চারচাকা ভ্যান সজোরে ধাক্কা মারে তাঁদের। দুর্ঘটনায় (Accident) ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জনের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নবগ্রাম থানার পুলিশ। আহতদের উদ্ধার করে তড়িঘড়ি মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মৃতদের দেহ পাঠানো হয় ময়নাতদন্তে। 

[আরও পড়ুন: কুলটির নিষিদ্ধ পল্লিতে আচমকা হানা রাজ্য শিশু ও মহিলা কমিশনের, উদ্ধার ৪৭ জন নাবালিকা]

মৃতেরা হলে বছর ছত্রিশের রাজু মণ্ডল, চল্লিশ বছর বয়সি জয় মণ্ডল, বছর পঞ্চাশের সবকা মণ্ডল  এবং হেলালউদ্দিন শেখ। বছর চব্বিশের হেলাউদ্দিন পেশায় গাড়িচালক। দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিরা প্রত্যেকে একই গ্রামের বাসিন্দা। ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় রীতিমতো উত্তেজনা তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান নবগ্রামের তৃণমূল বিধায়ক কানাই চন্দ্র মণ্ডল। ওই এলাকায় রাস্তা ঠিকঠাক না হওয়ায় প্রায়ই এই ধরনের দুর্ঘটনা ঘটে বলে অভিযোগ স্থানীয়দের। ঘটনার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। নবগ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। 

[আরও পড়ুন: মাথার দাম ১ লাখ, একবালপুরের ভাড়াবাড়ি থেকে গ্রেপ্তার আন্তঃরাজ্য মাদক পাচার চক্রের পাণ্ডা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×