BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ডাকঘরে হঠাৎই ভেঙে পড়ল সিলিং ফ্যান! অল্পের জন্য প্রাণরক্ষা কর্মীর, Video দেখে আঁতকে উঠবেন

Published by: Sulaya Singha |    Posted: July 20, 2021 2:59 pm|    Updated: July 20, 2021 3:52 pm

Freak accident at Jalpaiguri post office, man escaped death miraculously | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর পাঁচটা দিনের মতোই পোস্ট অফিসে বসে কাজ করছিলেন কর্মীরা। গরমের আবহে মাথায় উপর ঘুরছিল ফ্যান (Ceiling Fan)। এক কর্মী নিজের জায়গা থেকে উঠে খানিক এগিয়ে আসতেই চমকে উঠলেন সবাই! বিকট শব্দ করে ভেঙে পড়ল সিলিং ফ্যানটি। অল্পের জন্য রক্ষা পেল আসন থেকে উঠে দাঁড়ানো কর্মীর মাথা। সিসিটিভি ফুটেজের দৃশ্য দেখে আঁতকে উঠবেন আপনিও।

ওই কর্মীর প্রায় মাথার উপরই যেন ভেঙে পড়েছিল ফ্যানটি। ঘটনা জলপাইগুড়ির (Jalpaiguri) হেড পোস্ট অফিসের (Head Post office)। স্বাভাবিকভাবেই এমন ঘটনায় উদ্বেগ ছড়িয়েছে হেড পোস্ট অফিসে কর্তব্যরত কর্মীদের মধ্যে।

[আরও পড়ুন: রাতভর পার্টি, সকালে সরোবর থেকে উদ্ধার CISF জওয়ানের দেহ, খুন নাকি দুর্ঘটনা?]

তবে এই প্রথমবার নয়, মাস খানেক আগে অফিসের বাইরের অংশের কার্নিশ ভেঙে আহত হয়েছিলেন বেশ কয়েকজন। ঘটনার পর পোস্ট অফিসে প্রবেশের প্রধান পথ বন্ধ করে দিয়েছিলেন হেড পোস্ট অফিস কর্তৃপক্ষ। আর এবার ডাকঘরের ভিতরের এই ঘটনায় নতুন করে উদ্বেগ ছড়িয়েছে। শতবর্ষ প্রাচীন প্রধান ডাকঘরের বাইরের এবং ভিতরের অংশ সংস্কারের দাবি অনেক দিন ধরেই জানিয়েছেন কর্মীরা। কিন্তু অর্থ বরাদ্দের পরও কাজ শুরু হয়নি। এবার তাই আন্দোলনে নামার কথাও ভাবছেন তাঁরা। তবে ডাক বিভাগের অ্যাসিস্ট্যান্ট সুপারিনটেন্ড্যান্ট অফ পোস্ট অফিস হিউবেট তাঙের দাবি, ইতিমধ্যেই ভবন মেরামতের জন্য অর্থ মঞ্জুর হয়েছে। দপ্তরের সিভিল বিভাগের কিছু কাজের জন্য কাজ আটকে রয়েছে বলে জানান তিনি।

[আরও পড়ুন: BJP কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য রায়গঞ্জে, শরীরের উপর TMC’র পতাকা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement