BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেমিকার সঙ্গে টানাপোড়েন, ভিডিও কল চলাকালীন আত্মঘাতী ছাত্র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 7, 2017 9:34 am|    Updated: September 7, 2017 9:34 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্য ছেলের সঙ্গে প্রেমিকার ছবি দেখে সম্পর্কে ফাটল। প্রেমিকাকে ভিডিও কল করে বোঝানোর চেষ্টা। তাতে কাজ না হওয়ায় ফোন চলাকালীন আত্মঘাতী হল দ্বাদশ শ্রেণির এক ছাত্র। হাবড়ার বাণীপুরের এই ঘটনায় অভিযুক্ত কিশোরীকে পুলিশ আটক করেছে।

[উধাও মোবাইল থেকে খাবারের নুন, বৈদ্যবাটিতে ভূতের জ্বালায় অস্থির পরিবার!]

মৃতের নাম সুজয় মণ্ডল। বাণীপুর বাণী নিকেতনের দ্বাদশ শ্রেণিতে সে পড়াশোনা করত। বছর দেড়েক ধরে দক্ষিণ হাবড়ার এক কিশোরীর সঙ্গে তার প্রণয়ঘটিত সম্পর্ক ছিল। মেয়েটি বাণীপুর গার্লসের দ্বাদশ শ্রেণির ছাত্রী। সুজয়ের বন্ধুদের বক্তব্য ওই কিশোরী সম্প্রতি অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। যার জেরে কয়েক দিন ধরে তাদের মধ্যে টানাপোড়েন শুরু হয়। এই ঘটনার পর থেকে সুজয় অবসাদে ভুগছিল বলে তার বন্ধুরা জানিয়েছে। বুধবার রাতে সুজয় মেয়েটিকে ভিডিও কল করে। ফোনে প্রেয়সীকে বোঝানোর চেষ্টা চালায় সুজয়। ছাত্রটির পরিবারের বক্তব্য, ফোন চলাকালীন দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর মধ্যে সুজয় জানায় সে আত্মহত্যা করবে। অভিযোগ, প্রেমিকের মুখে এমন কথা শুনে কোনও বিরোধিতা করেনি ছাত্রীটি। এরপর ভিডিও কলের মধ্যেই সে গলায় ফাঁস দেয়। ওপারে তখন দর্শক প্রেমিকা। তারপর মৃত্যু।

[হেডলাইট ছাড়াই শিয়ালদহ থেকে ৪৫ কিমি পাড়ি দিল ক্যানিং লোকাল!]

সুজয়ের এমন কাণ্ডে হতবাক তার বন্ধুরা। সে যে এমন কিছু করতে পারে তা আঁচ করতে পারেনি কেউই। মেধাবী ছাড়াও বন্ধুমহলে দারুন জনপ্রিয় ছিল সুজয়। হাবরা থানার পুলিশ অভিযুক্ত ছাত্রীকে আটকে করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এই ঘটনায় সুজয়ের বন্ধুদের একাংশ অভিযুক্তর কঠোর শাস্তির দাবি তুলেছে। কেউ কেউ আবার তার কাণ্ডজ্ঞানহীনতা নিয়ে প্রশ্ন তুলেছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement