BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

পেট্রল-ডিজেলের শ্রাদ্ধানুষ্ঠান! নিমন্ত্রিত প্রধানমন্ত্রী Modi, ব্যাপারটা কী?

Published by: Tiyasha Sarkar |    Posted: July 13, 2021 4:59 pm|    Updated: July 13, 2021 4:59 pm

Hooghly Trinamool Congress unit invite OM Narendra Modi to 'funeral of fuel' | Sangbad Pratidin

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ঊর্ধ্বমুখী পেট্রল-ডিজেল-রান্নার গ্যাস। জ্বালানির জ্বালায় জর্জরিত জনতা। এই পরিস্থিতির জন্য বারবার মোদি সরকারকে কাঠগড়ায় তুলছে তৃণমূল (TMC)। এসবের মাঝে অভিনবভাবে জ্বালানির দাম বৃদ্ধির (Fuel Price Hike) প্রতিবাদ করল হুগলি যুব তৃণমূল। পেট্রল-ডিজেলের ‘শ্রাদ্ধানুষ্ঠানে’ নিমন্ত্রণ করলেন নরেন্দ্র মোদিকে (Narendra Modi)। ভাবছেন তো ব্যাপারটা কী? 

হুগলি (Hooghly) যুব তৃণমূলের সাধারণ সম্পাদক কুন্তল ঘোষ বলেন, “আমরা করোনাকে নিয়ে দুটো বছর কাটালাম। আর্থিক পরিস্থিতি কারও ভাল নয়। সমস্যা মোকাবিলায় মমতা বন্দ্যোপাধ্যায় বিনা পয়সায় রেশন দিচ্ছেন। সমস্তরকম নিত্য প্রয়োজনীয় জিনিস দিচ্ছেন। কিন্তু পেট্রল-ডিজেল-রান্নার গ্যাস অগ্নিমূল্য। চাল-ডাল ফুটিয়ে খেতে পারছেন না সাধারণ মানুষ। এই পরিস্থিতি দেখে আমাদের মনে হয়েছে, জ্বালানির মৃত্যু হয়েছে। তাই আমরা শ্রাদ্ধানুষ্ঠানের আয়োজন করেছি। সেখানে প্রধান নিমন্ত্রিত হিসেবে চাই মোদিজিকেই।” মঙ্গলবার কলকাতার জিপিও থেকে দিল্লিতে পাঠানো হয়েছে শ্রাদ্ধের কার্ড। যা দেখতে হুবহু আসল শ্রাদ্ধের কার্ডের মতোই। 

[আরও পড়ুন: Bratya Basu-র নামে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য, গ্রেপ্তার ব্যবসায়ী]

কার্ডে লেখা ছিল, “মাননীয় প্রধানমন্ত্রী সমীপেষু, আপনার কল্যাণে পরম আরাধ্য গ্যাস, পেট্রল, ডিজেল ইহলোকের মায়া ত্যাগ করে পরলোক গমন করেছেন। তাঁহাদের আত্মার শান্তি কামনায় পারলৌকিক কর্মে ব্রতী হয়েছি। এতদুপলক্ষে সপরিবারে সবান্ধবে পরলোকগত আত্মার শান্তি কামনায় ও নিয়মভঙ্গে আপনার নিমন্ত্রণ রইল। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে পারলৌকিক ক্রিয়াদি সুসম্পন্ন করিয়ে বাধিত করবেন এই আশা রাখি।” এই ঘটনায় স্বাভাবিকভাবেই হতবাক সকলেই। উল্লেখ্য, রাজ্যের তরফে জ্বালানির মূল্যবৃদ্ধির জন্য বারবার কেন্দ্রকে দোষারোপ করা হচ্ছে। যদিও বিজেপি তা মানতে নারাজ। 

[আরও পড়ুন: দলত্যাগী মুকুলকে PAC চেয়ারম্যান করার প্রতিবাদ, ৮টি কমিটি থেকে ইস্তফা BJP বিধায়কদের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement