Advertisement
Advertisement

Breaking News

North Dinajpur

প্রেমিক বিবাহিত, জানতে পারার পরই ভাইরাল গোপন ছবি! অপমানে আত্মঘাতী উচ্চমাধ্যমিকের ছাত্রী

অভিযুক্ত যুবক বাড়ি থেকে উধাও।

HS candidate's body found after image goes viral in North Dinajpur | Sangbad Pratidin

প্রতীকী ছবি

Published by: Paramita Paul
  • Posted:October 25, 2023 5:56 pm
  • Updated:October 25, 2023 5:56 pm

শংকরকুমার রায়, রায়গঞ্জ: বিসর্জন উপলক্ষ্যে কুলিক নদীর পাড়ে দশমীর মেলায় গিয়েছিল প্রেমিক প্রেমিকা। মঙ্গলবার রাতে বাড়ি ফিরে নিজের ঘরে ঢুকে গলায় ওড়না পেঁচিয়ে আত্মঘাতী হল উচ্চমাধ্যমিকের ছাত্রী। প্রেমিকের সঙ্গে নিজের আপত্তিকর ছবি সমাজ মাধ্যমে ভাইরাল হওয়ায় সম্মানহানির লজ্জায় সে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে বলে পরিবারের দাবি। বুধবার সকালে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ভট্টদিঘি গ্রামের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। অভিযুক্ত যুবক বাড়ি থেকে উধাও।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মৃতা ছাত্রী স্থানীয় রামপুর ইন্দিরা উচ্চ বিদ্যাপীঠের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছিল। প্রেমিকের সঙ্গে গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ায় অভিযুক্ত স্থানীয় এক যুবকের বিরুদ্ধে মৃতার পরিবারের তরফে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বছর বাইশের অভিযুক্ত যুবকের নাম আকাশ বর্মন। রামপুর পঞ্চায়েতের দক্ষিণ ভট্টদিঘির বাসিন্দা। পেশায় অটো চালক।

Advertisement

[আরও পড়ুন: এক কিশোরের মৃত্যু ও আরেকজনের অঙ্গহানি, বজবজ ট্রাঙ্ক রোডে দুর্ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা]

এদিন রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালের মর্গের সামনে মৃতা ছাত্রীর দাদার অভিযোগ, “গ্রামের ওই যুবকের সঙ্গে বোনের সম্পর্ক ছিল। কিন্তু পরবর্তীতে জানা যায়, ওই যুবক বিবাহিত। তাই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিল বোন। এর পর থেকে ওই যুবক নানাভাবে হুমকি দিতে থাকে যুবক। তারপর বোনের ব্যক্তিগত ছবি ফেসবুকে ভাইরাল করে দেয় ওই যুবক। লজ্জা সহ্য করতে না পেরে বোন আত্মহত্যা করে।” একমাত্র মেয়ের ঝুলন্ত দেহ বাড়িতে দেখে বাবাও জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি হন। প্রতারণা ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। রায়গঞ্জ পুলিশ সুপার সানা আখতার বলেন, “পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।” যদিও অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

[আরও পড়ুন: বন্ধ দরজার ফাঁক দিয়ে চুঁইয়ে বেরচ্ছে রক্ত! ঘর খুলতেই বীভৎস দৃশ্যের সাক্ষী মা, চাঞ্চল্য বাঁকুড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ