BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটের আগে জনসংযোগে তৃণমূলের হাতিয়ার ‘দিদির দূত’ অ্যাপ, জেনে নিন খুঁটিনাটি

Published by: Tiyasha Sarkar |    Posted: February 13, 2021 6:30 pm|    Updated: February 13, 2021 6:39 pm

DIDIR-DOOT

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহে জনসংযোগের উদ্দেশ্যে তৃণমূলের তরফে চালু করা হয়েছে ‘দিদির দূত’ অ্যাপ। আটদিনে লক্ষাধিক মানুষ ডাউনলোড করছেন সেটি। অর্থাৎ ব্যাপক সাফল্য পেল তৃণমূল কংগ্রেসের ‘দিদির দূত’। শনিবার ‘দিদির দূত’ নামে গাড়ির উদ্বোধন করলেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

এই ‘দিদির দূত’ অ্যাপের মাধ্যমে পশ্চিমবঙ্গের মানুষ সরাসরি তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। তৃণমূল সুপ্রিমোর সভা দেখতে পারবেন। দিদির প্রতিটি কাজ, চিন্তাভাবনা ও অনুষ্ঠানের সঙ্গে যুক্ত থাকতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা রাজ্যের নতুন তথ্য, খবরাখবর, ফটো, ভিডিও সম্পর্কেও অবগত থাকবেন। তাঁদের মতামতও এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কাছে পৌঁছে দিতে পারবেন ব্যবহারকারীরা। নেত্রীর কাজ-উদ্দেশ্য ও লক্ষ্য সম্পর্কে জানতে পারবেন। তৃণমূলের তরফে জানানো হয়েছে, ৪-১২ ফেব্রুয়ারি এই ৮ দিনের মধ্যেই ১ লক্ষের বেশি মানুষ ডাউনলোড করে ফেলেছেন ‘দিদির দূত’ অ্যাপ।

[আরও পড়ুন: ‘জয় সিয়ারাম বলিয়ে ছাড়ব’, অমিত শাহর ‘জয় শ্রীরাম’কে পালটা চ্যালেঞ্জ অভিষেকের]

শনিবার, ১৩ ফেব্রুয়ারি ‘দিদির দূত’ নামক গাড়িতে সোনারপুর উত্তর ও দক্ষিণ বিধানসভায় একটি রোড শো করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, শাসকদলের নেতারা এই গাড়িতে রাজ্যের বিভিন্ন প্রান্তে যাবেন। জনসংযোগ করবেন। যে কোনও ব্যক্তি যাঁরা দিদির সঙ্গে সরাসরি যুক্ত হয়ে তাঁর বার্তা রাজ্যের মানুষের কাছে পৌঁছে দিতে চান, তাঁরাও এই গাড়ির মাধ্যমে ‘দিদির দূত’ হতে পারবেন। উল্লেখ্য, প্লে স্টোরের পাশাপাশি ‘দিদির দূত’ গাড়ির গায়ে থাকা QR কোড স্ক্যান করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন প্রত্যেকে। প্রসঙ্গত, একুশের নির্বাচনকে টার্গেট করে প্রচার শুরু করেছে তৃণমূল-বিজেপি উভয় দল। দু’দলই চেষ্টা করছে অল্প সময়ে বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছতে।

[আরও পড়ুন: ‘১০ বছরেও CAA কার্যকর হবে না, মতুয়াদের বিভ্রান্ত করছেন অমিত শাহ’, কটাক্ষ অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement