২০ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ৫ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘১০ বছরেও CAA কার্যকর হবে না, মতুয়াদের বিভ্রান্ত করছেন অমিত শাহ’, কটাক্ষ অভিষেকের

Published by: Tiyasha Sarkar |    Posted: February 13, 2021 3:23 pm|    Updated: February 13, 2021 3:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢোলাহাটের সভা থেকে বিজেপিকে তুলোধোনা করলেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। অমিত শাহকে কটাক্ষ করে বললেন, “স্বরাষ্ট্রমন্ত্রী মতুয়াদের বিভ্রান্ত করছেন।” চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “আগামী ৫০ বছর বাংলার দায়িত্ব থাকবে তৃণমূলের হাতে।”

বিধানসভা নির্বাচন দোরগোড়ায়। ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছে তৃণমূল-বিজেপি উভয়। রাজ্যের বিভিন্ন প্রান্তে সভা করছেন নেতারা। শনিবার দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাটে সভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে চাঁচাছোলা ভাষায় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, বিজেপির নেতাদের আক্রমণ করেন তিনি। অমিত শাহের (Amit Shah) ঠাকুরনগরের সভা ও সিএএ নিয়ে প্রতিশ্রুতি প্রসঙ্গে বলেন, “স্বরাষ্ট্রমন্ত্রী মতুয়াদের বিভ্রান্ত করছেন। করোনার টিকাকরণের কাজ শেষ হতে ১০ বছর লাগবে। অর্থাৎ সিএএ এখন কোনওভাবেই কার্যকর হবে না।” এদিন ফের অমিত শাহ, কৈলাস বিজয়বর্গীয়দের বহিরাগত বলে কটাক্ষ করেন অভিষেক। ব্যাঙ্গাত্মক সুরে বলেন, “যাঁরা বিবেকানন্দ ঠাকুর বলেন, রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মস্থান কোথায় জানেন না তাঁরা বাংলা দখলের চেষ্টা করছেন। কিন্তু তাতে কোনও লাভ হবে না।” এরপরই চ্যালেঞ্জ ছুঁড়ে অভিষেক বলেন, “বাংলার একটা বুথেও পদ্ম ফুটবে না। ২৫০ টি আসন পাবে তৃণমূল।”

[আরও পড়ুন: দিলীপ ঘোষকে কুরুচিকর ভাষায় আক্রমণ, অনুব্রত মণ্ডলকে আইনি নোটিস পাঠাল বিজেপি]

কিষান নিধি সম্মান প্রকল্প প্রসঙ্গেও এদিন বিজেপিকে একহাত নেন তৃণমূল সাংসদ। বলেন, “অমিত শাহ বলেছিলেন, ১৮ হাজার টাকা দেবেন চাষিদের। মানুষ কি গরু, ছাগল যে ১৮ হাজার টাকার বিনিময়ে বিক্রি হবে বিজেপির কাছে।” ঢোলাহাট থেকে দলত্যাগীদেরও খোঁচা দেন অভিষেক। বলেন, “অনেকেরই আজকাল তৃণমূলে দম বন্ধ হয়ে যাচ্ছে। তখনই তাঁরা বিজেপির আইসিইউতে গিয়ে ঢুকছে।” তাঁর দাবি, ইডি-সিবিআইয়ের ভয়েই এই শিবিরবদলের হিড়িক। লাগাতার দলত্যাগ ভোটে কোনও প্রভাব ফেলবে না বলেই ইঙ্গিত সাংসদের।

[আরও পড়ুন: লকআপের তালা খোলামাত্রই ধেয়ে এল কাচের টুকরো, হাসপাতালে বন্দির হাতে আক্রান্ত চিকিৎসক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement