BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

পুরশুড়ায় মমতার সভায় ইন্টারনেট বিভ্রাট, ‘ষড়যন্ত্রে’র অভিযোগ তৃণমূলের

Published by: Paramita Paul |    Posted: January 25, 2021 1:42 pm|    Updated: January 25, 2021 2:22 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  পুরশুড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) জনসভায় ইন্টারনেট বিভ্রাট। সভায় প্রায় ১০ মিনিট ইন্টারনেট সংযোগ ছিল না বলে অভিযোগ। কাজ করছিল না মাইক। ফলে মমতার সভা শুরু হতে বেশকিছুক্ষণ দেরি হয়। এরপর মঞ্চ থেকেই ইন্টারনেট প্রোভাইডারকে ফোন করে তিরস্কার করেন তৃণমূল নেত্রী। এই ঘটনায় ‘ষড়যন্ত্রে’র অভিযোগ তুলছে তৃণমূল। 

সোমবার পুরশুড়ায় জনসভা রয়েছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সভা শুরুর নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও জনসভা শুরু করা যায়নি। পরে জানা যায়, সভায় ইন্টারনেট পরিষেবা মিলছিল না। ফলে সভার মাইকও কাজ করছিল না। প্রায় ১০ মিনিট ধরে এই ‘অব্যবস্থা’ চলে। এরপরই সভামঞ্চ থেকে সরাসরি ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারকে ফোন করেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফোনে কার্যত সার্ভিস প্রোভাইডারকে তিরষ্কার করেন তিনি। তৃণমূল নেত্রীর অভিযোগ, তাঁর সভা বানচালের চেষ্টা করা হচ্ছে।

[আরও পড়ুন : ‘হাওয়াই চটির দিন শেষ’, মমতাকে কটাক্ষ দিলীপের, পালটা জবাব সৌগতর]

এর আগেও তৃণমূল (TMC) নেত্রী বেশ বেশকিছু  সভায় বিভিন্ন ধরনের সমস্যা হয়েছিল। সেই সময়ও একাধিক অভিযোগ এনেছে তৃণমূল। সভা বানচাল করারও অভিযোগ এনেছে তারা। এদিন ফের একবার সেই ঘটনা ঘটল। কীভাবে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছে দল। তাঁদের হুঁশিয়ারি, যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement