১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ছেলের অনুপস্থিতির সুযোগে বউমাকে ধর্ষণ, গ্রেপ্তার শ্বশুর

Published by: Suparna Majumder |    Posted: July 11, 2021 10:01 pm|    Updated: July 11, 2021 10:01 pm

Kalna Man allegedly raped daughter in law, arrested | Sangbad Pratidin

ছবিটি প্রতীকী

অভিষেক চৌধুরী, কালনা: কাজের সূত্রে ছেলে ভিনরাজ্যে থাকে। সেই সুযোগে বউমাকে ধর্ষণের অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কালনার (Kalna City) সাতগাছিয়া পঞ্চায়েত এলাকায়। অভিযুক্ত শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম পরিমল সরকার, জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

জানা গিয়েছে, অভিযোগকারী গৃহবধূর বাড়ি কালনা সাতগাছিয়া মালোপাড়া এলাকায়। বহুদিন ধরেই তাঁর স্বামী কাজের জন্য বাইরে থাকেন। পরিবারে শ্বশুর ও দুই নাবালক সন্তান নিয়ে থাকতেন মহিলা। অভিযোগ, দিন দশেক আগে রাতে বাথরুমে গিয়েছিলেন ওই মহিলা। ফিরে এসে ঘরে ঢুকতেই আঁতকে ওঠেন। দেখেন অত রাতে তাঁর ঘরে শ্বশুর বসে রয়েছে। মহিলা কিছু বলার আগেই নাকি পরিমল সরকার তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে। জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করে।

[আরও পড়ুন: জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদ মিছিলে সংঘর্ষে জড়াল তৃণমূলের দুই গোষ্ঠী, ধুন্ধুমার জামুরিয়ায়]

মহিলা ও তাঁর পরিবারের অভিযোগ, ঘটনার পর বউমাকে মুখ বন্ধ রাখার জন্য হুমকি দেয় পরিমল। ছেলে বা বাড়ির অন্যান্য কাউকে এই ঘটনার কথা বললে মহিলার সন্তানদের ক্ষতি করার হুমকিও দেয়। সন্তানদের খাতিরে প্রায় চার দিন চুপ ছিলেন মহিলা। কিন্তু মানসিক যন্ত্রণা তিনি সহ্য করতে পারছিলেন না। শেষে নিজের মায়ের কাছে সমস্ত কথা খুলে বলেন। তিনি বাপের বাড়ির সকলকে জানান। মহিলার বাপের বাড়ির লোকজনই তাঁকে পুলিশের কাছে যাওয়ার পরামর্শ দেন। সাহস জোগান তাঁরা। পরিবারের কথাতেই শ্বশুরের বিরুদ্ধে কালনা থানায় (Kalna Police Station) লিখিত অভিযোগ করেন গৃহবধূ। অভিযোগের কথা জানতে পেরেই এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছিল পরিমল সরকার। কালনা পুলিশ তদন্তে নেমে এলাকায় চিরুণি তল্লাশি চালায়। রবিবার সন্ধ্যায় অভিযুক্ত শ্বশুরকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে যত তাড়াতাড়ি সম্ভব আদালতে তোলা হবে।  প্রয়োজনে এলাকার মানুষজনদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে শোনা গিয়েছে। 

[আরও পড়ুন: গাড়িতে NHRC’র স্টিকার, ভুয়ো পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগ, উত্তরবঙ্গে আটক স্কুলশিক্ষক-সহ ২]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement