Advertisement
Advertisement

Breaking News

Mamata Banerjee

‘দেখো এখন ফোন দেখছে’, প্রশাসনিক বৈঠকের মাঝেই মুখ্যসচিবকে ‘ধমক’ মমতার

এদিনের প্রশাসনিক বৈঠক থেকে বিরোধীদের একহাত নেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Mamata Banerjee rebukes CS for checking phone | Sangbad Pratidin

আরামবাগে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Published by: Tiyasha Sarkar
  • Posted:February 12, 2024 1:55 pm
  • Updated:February 12, 2024 2:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরামবাগে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান ও প্রশাসনিক বৈঠকের মাঝে মুখ্যসচিবকে ধমক মুখ্যমন্ত্রীর। মঞ্চে বসে ফোনে কিছু করছিলেন বি পি গোপালিকা। কথা বলার ফাঁকে তা নজরে পড়তেই মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কার্যত ধমক দেন তাঁকে। যদিও সঙ্গে সঙ্গেই ফের বক্তব্য শুরু করেন।

সোমবার আরামবাগে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান ও প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই আমজনতার কাছে রাজ্যের জনমুখী প্রকল্পগুলোর কথা তুলে ধরেন তিনি। বলেন, সরাসরি মুখ্যমন্ত্রীতে জানানো অভিযোগের সমাধানও করা হয়েছে যত দ্রুত সম্ভব। চলতি বছর বাজেটে নতুন করে যে প্রকল্পগুলোর কথা ঘোষণা করা হয়েছে, সেগুলোও তুলে ধরেন তিনি। এরই মাঝে বকেয়া নিয়ে মুখ্যসচিবকে একটি প্রশ্ন করেন মুখ্যমন্ত্রী। তখন পিছন ফিরে মমতা বন্দ্যোপাধ্যায় দেখেন বি পি গোপালিকা ফোন দেখছেন। তখনই তিনি বলেন, “এই দেখো এখন ফোন দেখছে।” যদিও সঙ্গে সঙ্গেই মুখ্যমন্ত্রীর প্রশ্নের জবাব দেন গোপালিকা।

Advertisement

[আরও পড়ুন: ভারতের বিরাট কূটনৈতিক জয়, মুক্তি পেলেন কাতারে বন্দি ৮ প্রাক্তন নৌসেনা কর্তা]

প্রসঙ্গত, এদিনের বৈঠক থেকে তৃণমূলের তারকা সাংসদ দেবের মাধ্যমে মাস্টারস্ট্রোক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। সোমবার আরামবাগের সভা থেকে তিনি ঘোষণা করেন, ঘাটাল মাস্টার প্ল্যানের জন্য ১২৫০ কোটি টাকা দিচ্ছে রাজ্য সরকার। এই প্রকল্প বাস্তবায়িত করবে রাজ্য সরকারই। সেইসঙ্গে মুখ্যমন্ত্রী আরও বলেন, ”দেব যখন আবদার করেছে, তখন রাজ্য সরকারই এই কাজ করে দেবে। কেন্দ্রের উপর আর ভরসা করতে হবে না। তবে দেবই চ্যাম্পিয়ন অফ ঘাটাল মাস্টার প্ল্যান।”

Advertisement

[আরও পড়ুন: আরও কাছাকাছি! আরামবাগে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রীর সঙ্গী দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ