Advertisement
Advertisement
Jakir Hossain

২ বছর ধরে মেসেজ, উত্তর না পেয়ে জাকির হোসেনকে খুনের হুমকি! ঝাড়খণ্ডে গ্রেপ্তার যুবক

ধৃত যুবকের পরিবারের সদস্যদের দাবি, ছেলে বি-টেক পাশ করার পর কোনওরকম কাজ ছাড়া বাড়িতেই বসে ছিল। মানসিক সমস্যাও রয়েছে তার। পুলিশ জানিয়েছে, পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Man arrested from Jharkhand allegedly threatend TMC MLA Jakir Hossain
Published by: Sucheta Sengupta
  • Posted:May 27, 2024 5:32 pm
  • Updated:May 27, 2024 6:52 pm

কল্যাণ চন্দ, মুর্শিদাবাদ: জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেনকে(Jakir Hossain) বোমা মেরে খুনের হুমকির যোগ মিলল সেই ঝাড়খণ্ডে। তাঁকে লাগাতার ফোন ও মেসেজ করে হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হল মহম্মদ আহাসানুজ্জান নামের ঝাড়খণ্ডের এক যুবক। রবিবার রাতে ঝাড়খণ্ডের পাকুড় থানার ইসলামপুর গ্রাম থেকে ওই যুবককে গ্রেপ্তার করেছে সুতি থানার পুলিশ। সোমবার ধৃতকে জঙ্গিপুর মহকুমা আদালতে পাঠায় পুলিশ হেফাজতের আবেদন জানিয়েছে পুলিশ।

বেশ কিছুদিন ধরে জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক (TMC MLA) তথা রাজ্যের প্রাক্তন শ্রম দপ্তরের মন্ত্রী জাকির হোসেনকে বোমা মেরে খুন করার হুমকি (Death Threat) দিয়ে মেসেজ ও ফোন করে জনৈক ব্যক্তি। এনিয়ে জাকির হোসেন সুতি থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে। তার পর পুলিশের তৎপরতাতে তদন্ত শুরু করে সুতি থানার পুলিশ। তদন্তে নেমে সুতি থানা পুলিশ জানতে পারে, ঝাড়খণ্ডের (Jharkhand) একটি মোবাইল ফোন থেকে বার বার মেসেজ ও ফোন করে হুমকি দেয়। ফোন ট্র্যাকিং করে সুতি থানার পুলিশ পৌঁছে যায় ঝাড়খণ্ড রাজ্যের পাকুড় জেলার ইসলামপুরে। সেখানকার বাউরিপুনি গ্রাম থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার (Arrest) করে।

Advertisement

[আরও পড়ুন: আরও বাড়ল গরমের ছুটি, কবে খুলবে স্কুল?

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম মহম্মদ আহাসানুজ্জামান। তাঁর বাড়ি ঝাড়খণ্ড ওই ইসলামপুর গ্রামে। হুমকির কথা স্বীকার করেছে ওই যুবক। তবে তার দাবি, ”দুবছরের বেশি সময় ধরে জাকির হোসেনের মোবাইলে মেসেজ করেও কোনও রিপ্লাই পাইনি। তাই তাঁকে গালিগালাজ করেছি। কোনওরকম খুনের হুমকি দিইনি।” এদিকে ধৃত যুবকের পরিবারের সদস্যদের দাবি, ছেলে বি-টেক পাশ করার পর কোনওরকম কাজ ছাড়া বাড়িতেই বসে ছিল। মানসিক সমস্যাও রয়েছে তার। পুলিশ জানিয়েছে, পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: রেমালে ক্ষতিগ্রস্তদের পাশে রওরাজ্য, বিশেষ ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ