Advertisement
Advertisement
DuttaPukur

ভুয়ো পরিচয়ে পরপর ২৪ বিয়ে! আঠাশের যুবকের কীর্তিতে হতবাক পুলিশ

বারাসতের বাসিন্দা গুণধর যুবক।

Man faked identity and married for 24 times, got arrested | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:September 29, 2022 3:46 pm
  • Updated:September 29, 2022 3:46 pm

শাহাজাদ হোসেন, ফরাক্কা: একটা বা দুটো নয়, ভুয়ো পরিচয় দিয়ে আঠাশ বছর বয়সে পরপর ২৪ তরুণীকে বিয়ে! এক স্ত্রীর অভিযোগের ভিত্তিতে অবশেষে পুলিশের জালে গুণধর। বুধবার দত্তপুকুর (DuttaPukur) এলাকা থেকে আশাবুল মোল্লা নামে যুবককে গ্রেপ্তার করা হয়েছে। 

কে এই আাশাবুল মোল্লা? কীভাবে একের পর এক ২৪ টা বিয়ে করল সে? জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বারাসত কাজীপাড়া এলাকার বাসিন্দা আশাবুল। রাজ্যের বিভিন্ন জেলায় রাস্তা মেরামতির কাজ করতে যেত ওই যুবক। ভুয়ো পরিচয়পত্র বানিয়ে সেখানে থাকতে শুরু করত। স্থানীয়দের জানাতো, সে অনাথ। এরপর যখন যে এলাকায় থাকত তখন সেখানকার তরুণীর সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়াতো। বিয়ে করে থেকে যেত শ্বশুরবাড়িতে। কিছুদিন সংসার করে টাকা, পয়সা, সোনা নিয়ে চম্পট দিত সে।

Advertisement

[আরও পড়ুন: নিত্যদিন তরুণীর বাড়িতে পরপুরুষের যাতায়াত ঘিরে অশান্তি, আসানসোলে চলল গুলি]

জানা গিয়েছে, একই পদ্ধতিতে সাগরদিঘি এলাকার দুই তরুণীকে বিয়ে করে আশাবুল। পরিকল্পনা মতোই একদিন উধাও হয়ে যায় সে। ওই দুজনের মধ্যে একজন স্বামী আশাবুলের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়। জানায়, অর্থ-গয়না নিয়ে চম্পট দিয়েছে সে। মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও কোনও লাভ হয়নি। অভিযোগ পাওয়ামাত্রই তদন্তে নামে সাগরদিঘি থানার পুলিশ। তারপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার পাশাপাশি বিহারেও স্ত্রী রয়েছে আশাবুলের। এখনও পর্যন্ত নাকি মোট ২৪ জনকে বিয়ে করেছে ওই যুবক। প্রত্যেককেই একইভাবে প্রতারিত করেছে। অবশেষে বুধবার দত্তপুকুর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। এই যুবকের কীর্তি যেন সিনেমার গল্পকেও হার মানায়। 

[আরও পড়ুন: অপসারিত সুবীরেশ ভট্টাচার্য, উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দায়িত্বে ওমপ্রকাশ মিশ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ