৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

পলাশ পাত্র, তেহট্ট:  শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে যুবকের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল নদিয়ার চাপড়া থানার মহৎপুর এলাকায়। জানা গিয়েছে, শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে হঠাৎই নিখোঁজ হয়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। একদিন পর উদ্ধার হয় তাঁর দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যুর মুখে ঢলে পড়েছেন ওই যুবকের। তবে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার আগে এ বিষয়ে স্পষ্ট কোনও ধারণা দেওয়া সম্ভব নয়, বলেই জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: নামী ব্র্যান্ডের মোড়কে নকল চাল বিক্রি, রায়নায় পুলিশের জালে অবৈধ চক্র]

নদিয়ার ধুবুলিয়া থানার পণ্ডিতপুরের বাসিন্দা মণিরুল শেখ  নামে ওই যুবক। জানা গিয়েছে, কয়েকদিন আগে সপরিবারে চাপড়া থানার গোখারোপোতায় শ্বশুরবাড়িতে যান তিনি। দিন কয়েক সেখানে কাটানোর পর মঙ্গলবার সন্ধেয় বাড়ির উদ্দেশ্যে রওনা হন মণিরুল। নদীপথে দ্রুত চাপড়া থেকে ধুবুলিয়া পৌঁছানো যায়৷ তাই তাড়াতাড়ি পৌঁছাতে নৌকোয় পণ্ডিতপুরের উদ্দেশ্যে রওনা হয় মণিরুল। এরপর থেকেই তাঁর আর কোনও খোঁজ পাওয়া যায়নি। পরিবারের সদস্যরা একাধিক জায়গায় খোঁজ করার পরেও এদিন গোটা রাত তাঁর কোনও সন্ধান মেলেনি বলেই সূত্রের খবর।

[আরও পড়ুন: পালটেছে কুখ্যাত মগরাহাট, অন্ধকারের পথ ছেড়ে ডাকাতরা এখন শ্রমজীবী]

একদিন পর বুধবার সকালে মহৎপুর এলাকায় নদীর ধারে মণিরুলকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় যুবকের পরিবারে ও স্থানীয় থানায়। চাপড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। এরপরই দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন মণিরুল। সেই কারণেই মৃত্যু হয়েছে তাঁর। তবে, ঘটনার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কি না, তা জানতে মৃত যুবকের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। অকস্মাৎ এই ঘটনায় শোকস্তব্ধ মৃতের পরিবার।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং