১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গোসাবায় নিজের বাড়িতে বোমা ফেটে আহত এক ব্যক্তি, এলাকায় চাঞ্চল্য

Published by: Abhisek Rakshit |    Posted: March 17, 2021 9:43 pm|    Updated: March 17, 2021 9:43 pm

Man Injured by bomb blast in South 24 Pargans Goshaba | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বঙ্গে বেজে গিয়েছে ভোটের দামামা। রাজনৈতিক পারদও চড়ছে। এর মধ্যেই আবার দক্ষিণ ২৪ পরগণার (South 24 Parganas) গোসাবায় নিজের বাড়িতে বোমা ফেটে আহত হলেন এক ব্যক্তি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। আর এই ঘটনাতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

জানা গিয়েছে, বোমা ফেটে আহত ওই ব্যক্তির নাম ফকির মোল্লা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার গোসাবা থানার পাঠানখালি গ্রামে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, এদিন সকালে বিকট শব্দ শুনতে পান স্থানীয়রা। তারপরই তাঁরা ফকির মোল্লার বোমার আঘাতের বিষয়টি জানতে পারেন। নিজের বাড়িতেই বোমা ফেটে জখম হন তিনি। সম্ভবত বাড়িতে রাখা বোমা ফেটে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক সন্দেহে অনুমান। আহত ব্যক্তির শরীরের বেশির ভাগ অংশই পুড়ে গেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। স্থানীয় একটি নার্সিং হোমে লুকিয়ে রেখে তাঁর চিকিৎসা করা হচ্ছে বলে খবর। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে গোসাবা থানার পুলিশ। কোথায় রেখে তার চিকিৎসা চলছে সেই খোঁজও চলছে।

[আরও পড়ুন: বিজেপিকে রুখতে নয়া কৌশল, লালগড়ে দাঁড়িয়ে ‘বামবন্ধু’দের পাশে চাইলেন মমতা]

উল্লেখ্য, কয়েকদিন আগে গোসাবায় বোমা বিস্ফোরণের ঘটনায় ৬ জন আহত হন। জানা যায়, গোসাবা থানা এলাকার আরামপুরে শুক্রবার রাতে বাড়ি ফিরছিলেন স্থানীয় বিজেপি কর্মীরা। অভিযোগ, শোভন দেবনাথ, বিক্রম শীল, অর্পণ দেবনাথ, সুজন কুরালি, মহাদেব নায়েক ও অনাথ মণ্ডলরা বিয়েবাড়ি থেকে বাড়ি ফেরার সময়ে তাঁদের লক্ষ্য বোমা ছোঁড়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তাতে গুরুতর জখম হন ৬ জনই। তার মধ্যে এখনও পর্যন্ত দুজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। অন্যরা কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বোমা বিস্ফোরণ আহত হলেন আরও এক ব্যক্তি।

[আরও পড়ুন: ‘যত বলছে জয় শ্রীরাম, তত বাড়ছে গ্যাসের দাম’, শালতোড়া থেকে বিজেপিকে খোঁচা অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে