১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাম নবমীতে পুজো বনগাঁয়, শোভাযাত্রায় পা মেলালেন বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর

Published by: Tiyasha Sarkar |    Posted: April 14, 2019 3:16 pm|    Updated: April 17, 2019 4:59 pm

Many devotees join procession of Ram Navami 2019

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: রাম নবমী উপলক্ষে মূর্তি পুজোর পাশাপাশি বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হল উত্তর ২৪ পরগনার বনগাঁয়। রবিবার এই মিছিলে পা মেলালেন বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর, বনগাঁ বিজেপির সহ-সভাপতি -সহ হিন্দু সংহতি মঞ্চের সদস্যরা। প্রথমবার রাম নবমীর মিছিলে যোগ দিয়ে উচ্ছ্বসিত বিজেপি প্রার্থী। বিরোধীদের অভিযোগ, ভোটের মুখে এসবের মাধ্যমে মানুষের মন জয়ের চেষ্টা করছেন শান্তনু ঠাকুর৷

[আরও পড়ুন: ভাতারে গুলিবিদ্ধ বিজেপি নেতা, অভিযুক্ত তৃণমূল]

হিন্দু সংহতি মঞ্চের পক্ষ থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে উদযাপিত হচ্ছে রাম নবমী। নেতৃত্বে বিজেপি নেতৃত্ব৷ একই ছবি বনগাঁতেও। রাম নবমী উপলক্ষে রবিবার বনগাঁর রামনগর এলাকায় পুজো ও শোভাযাত্রার আয়োজন করা হয়। বনগাঁর আরএস ময়দান থেকে বিশাল শোভাযাত্রা শুরু করে বিজেপি। মাথায় গেরুয়া কাপড় বেঁধে, গেরুয়া পতাকা নিয়ে ‘জয় শ্রীরাম’ ধ্বনি তুলে মিছিলে পা মেলান প্রচুর সংখ্যক বিজেপি কর্মী সমর্থক ও হিন্দু সংহতি মঞ্চের সদস্যরা। মিছিলে উপস্থিত ছিলেন বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর, বিজেপির জেলা সহ-সভাপতি। জানা গিয়েছে, কোনওরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে মিছিলে প্রচুর পুলিশকর্মী মোতায়েন করা হয়েছিল। ছিলেন সিভিক ভলান্টিয়ররাও।

[আরও পড়ুন: রাম নবমী উপলক্ষে দু’হাজার কুমারীর পুজো, উৎসবের মেজাজ আদ্যাপীঠে]

এদিন মিছিল থেকেই বিজেপি প্রার্থী বলেন, ‘হিন্দু হয়ে রাম নবমী পালন করব, এটাই তো স্বাভাবিক। এতে তো অবাক হওয়ার মতো কিছুই হয়নি।’ আরএস ময়দান থেকে বনগাঁ ১-নম্বর গেট পর্যন্ত মিছিলে হেঁটেছেন শান্তনু ঠাকুর। এরপর প্রচারের জন্য অন্য এলাকায় চলে যান তিনি। সূত্রের খবর, শোভাযাত্রাটি বনগাঁ মতিগঞ্জ রবীন্দ্রপার্ক হয়ে গোটা শহর পরিক্রমা করে রামনগর রোডের মুখে গিয়ে শেষ হয়। বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরকে ভোট দেওয়ার জন্য মিছিল থেকেই সকলের কাছে আবেদন জানান বিজেপির জেলা সহ-সভাপতি দেবদাস মণ্ডল সহ অন্যান্যরা৷ এমনকী লোকসভা নির্বাচনে জয় নিয়েও আত্মবিশ্বাসের সুর শোনা গেল বনগাঁর বিজেপি নেতৃত্বের গলায়।

দেখুন ভিডিও: 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে