BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

‘জনগণের টাকা ফেরত দাও’, তৃণমূল নেতাদের নামে ফের ‘মাওবাদী’ পোস্টার পাড়ুইয়ে

Published by: Tiyasha Sarkar |    Posted: September 27, 2020 2:53 pm|    Updated: September 27, 2020 4:26 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ফের তৃণমূল নেতাদের বিরুদ্ধে ‘মাওবাদী’(Maoist) পোস্টার পড়ল বীরভূমের পাড়ুইয়ের বাতিকার গ্রামে। পোস্টার স্থানীয়দের নজরে পড়তেই উত্তেজনা ছড়ায় এলাকায়। তৃণমূলের অভিযোগ, এই ঘটনার সঙ্গে মাওবাদী নয়, বিজেপি যুক্ত।

রবিবার সকালে বাতিকার গ্রামের বিভিন্ন দেওয়ালে মাওবাদী পোস্টার দেখতে পান গ্রামবাসীরা। তাতে বেশ কয়েকজন তৃণমূল নেতার নাম করে সরকারি প্রকল্প ও জনগনের টাকা ফেরত দিতে বলা হয়। সেখানে লেখা ছিল, “জনগণের টাকা ফেরত দাও।” স্বাভাবিকভাবেই এই খবর ছড়িয়ে পড়তেই উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পাড়ুই থানার পুলিশ। তাঁরাই পোস্টারগুলি ছিঁড়ে ফেলে। শাসকদলের কথায়, “এইসব মাওবাদী নয় বিজেপির কাজ। এলাকায় তাদের পায়ের তলায় মাটি নেই। তাই এইসব পোস্টার দিয়ে এলাকায় উত্তেজনা ছড়াতে চাইছে।” যদিও শাসকশিবিরের অভিযোগ মানতে নারাজ বিজেপি। তাঁদের কথায়, “উন্নয়নের নামে, চাকরি দেওয়ার নামে সাধারণ মানুষের টাকা হজম করে দিয়েছে তৃণমূল নেতারা। যারা টাকা দিয়েছে বা তৃণমূলের যারা টাকা ভাগ পায়নি, এটা তাদের কাজ। পুলিশ তদন্ত করে দেখুক।

[আরও পড়ুন: ফের ভাঙন পদ্মশিবিরে, এবার বিজেপি পরিচালিত পুরুলিয়ার জয়পুর পঞ্চায়েত তৃণমূলের দখলে]

উল্লেখ্য কিছুদিন আগে ১৩ জন তৃণমূল নেতার নামে পাড়ুই থানার তিনটি গ্রামে মাওবাদী পোস্টার পড়েছিল। সেই পোস্টারেও লেখা ছিল “জীবন দাও। জনগণের টাকা ফেরত দাও।” ওইদিনের ঘটনার পিছনেও বিজেপির যোগ রয়েছে বলে দাবি করেছিল তৃণমূল।

[আরও পড়ুন: এক বছর পর কাটল জট, আজ থেকেই ফের ডুয়ার্সে দুই চা বাগানে কাজে ফিরলেন শ্রমিকরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement