BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভয়াবহ আগুনে পুড়ল প্রয়াগ ফিল্ম সিটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 26, 2017 1:27 pm|    Updated: February 26, 2017 1:27 pm

Massive fire guts Prayag film-city in Kolkata's Beliaghata

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার দুপুরে ভয়াবহ দুই অগ্নিকাণ্ড ঘটল কলকাতা ও মেদিনীপুরে। এদিন পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণায় প্রয়াগ ফিল্ম সিটিতে আগুন লেগে পুড়ে যায় একটা বড় অংশ। কীভাবে এই আগুন লাগল তা জানা যায়নি। তবে প্রাথমিক অনুমান, কোনও পর্যটক ধূমপান করার সময় ঘটনাটি ঘটেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ কত তা এখনই বলতে পারছে না কর্তৃপক্ষ।

ইসকন মন্দিরের প্রণামীর বাক্স নিয়ে চম্পট কিশোরদের

এদিন দুপুর সাড়ে তিনটে নাগাদ ফিল্ম সিটিতে একটি ফাইবার ওয়ার্কশপে আগুন লেগে যায়। ফাঁকা এলাকা থাকায় আগুন খুব তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে। দাউ দাউ করে জ্বলতে শুরু করে শুটিং সেটগুলি।  নিজেদের একটি ফায়ার ফাইটিং ইঞ্জিনকে ময়দানে নামিয়ে পরিস্থিতি সামলানোর চেষ্টা করা হয়। পরে চন্দ্রকোণা থেকেও আনা হয় দমকলের ইঞ্জিন। খবর দেওয়া হয় মেদিনীপুরের শহরের দমকল অফিসেও।

মেঘালয়ে উল্টে গেল যাত্রীবোঝাই ট্রাক, মৃত একাধিক

এদিকে একই সময়ে বেলেঘাটায় একটি কাঠের গুদামেও আগুন লেগে যায়। প্রচুর দাহ্য বস্তু থাকায় আগুন সহজেই ছড়িয়ে পড়ে। শর্টসার্কিট থেকেই এই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলে দমকলের আটটি ইঞ্জিন আনা হয়। দমকল কর্মীরা জানান, ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনার কাজ চলছে।

আজব কাণ্ড! বন্ধ রেলগেট ভেঙে লাইনে দাঁড়িয়ে তাণ্ডব দাঁতালের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement