BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরে জানিয়েও রাস্তা সংস্কার হয়নি! রবীন্দ্রনাথ ঘোষকে নিশানা মন্ত্রী গৌতমের

Published by: Sayani Sen |    Posted: January 15, 2021 6:04 pm|    Updated: January 15, 2021 6:14 pm

An Images

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: ফের প্রকাশ্যে উত্তরের দুই মন্ত্রীর সংঘাত। খোলা মঞ্চ থেকে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী ও তাঁর দপ্তরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন পর্যটনমন্ত্রী গৌতম দেব (Goutam Deb)। নিজের বিধানসভা কেন্দ্র ডাবগ্রাম-ফুলবাড়ির এক সরকারি প্রকল্পের রাস্তা সংস্কারের কাজ শিলান্যাস করতে গিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব। এরপর থেকেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা।

বৃহস্পতিবার নিজের বিধানসভা কেন্দ্র ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকার বাড়িভাষায় একটি রাস্তা সংস্কারের উদ্বোধন করতে যান পর্যটনমন্ত্রী গৌতম দেব। আর সেই অনুষ্ঠানের মঞ্চ থেকেই উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে কার্যত তুলোধনা করলেন পর্যটনমন্ত্রী। শুধু তাই নয়, রবীন্দ্রনাথ ঘোষের (Rabindra Nath Ghosh) বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগও জানানোর কথা বলেন তিনি। বলেন, “যখন আমি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী ছিলাম, তখন একাধিক নতুন রাস্তা ও নিকাশি প্রকল্প করেছিলাম। কিন্তু আমি এখন পর্যটন মন্ত্রী। ওই সব প্রকল্পের সংস্কার ও মেরামতের প্রয়োজন রয়েছে। আমি একাধিকবার সংশ্লিষ্ট দপ্তর এবং মন্ত্রীকে সংস্কারের কথা জানিয়ে চিঠি দিয়েছি। কিন্তু কোনও অজ্ঞাত কারণে সেই কাজ হয়নি। শেষে মুখ্যমন্ত্রীকে আমি জানাই। মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে আমার সঙ্গে যোগাযোগ করে সমস্যা সমাধানের আশ্বাস দেওয়া হয়েছে।” যদিও তাঁর এই মন্তব্যের বিষয়ে কোনও প্রতিক্রিয়া দিতে রাজি হননি রবীন্দ্রনাথ ঘোষ। তিনি বলেন, “গৌতমের বিষয়ে আমি কিছুই বলতে চাই না।”

[আরও পড়ুন: দীর্ঘদিনের সম্পর্কের পর বিয়েতে আপত্তি প্রেমিকের! অবসাদে চরম সিদ্ধান্ত নিল নাবালিকা]

শিয়রে বিধানসভা নির্বাচন (Assembly Election 2021)। তার আগে হাড্ডাহাড্ডি লড়াই চলছে শাসক-বিরোধীর অন্দরে। তৃণমূলের লড়াই বাংলার মসনদ ধরে রাখার। বিজেপি বাংলা দখলের চেষ্টায় মরিয়া। এই পরিস্থিতিতে তৃণমূলে ভাঙন লেগেই রয়েছে। ক্রমশই দীর্ঘ হচ্ছে ‘বেসুরো’দের তালিকা। তার সঙ্গে রয়েছে গোষ্ঠীদ্বন্দ্বও। গৌতম দেব এবং রবীন্দ্রনাথ ঘোষের মধ্যে সংঘাতও নতুন নয়। তবে রাজনৈতিক মহলের কেউ কেউ বলছেন, গৌতম দেবের মন্তব্য শুধুমাত্র গোষ্ঠী সংঘাতের বহিঃপ্রকাশ। তবে দলবদলের জল্পনাও একেবারে এড়ানো যাচ্ছে না। 

[আরও পড়ুন: স্নাতক হওয়া সত্ত্বেও মিলছে না চাকরি, স্বাস্থ্যমন্ত্রীর কাছে কিডনি বিক্রির আবেদন যুবকের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement