BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

অবশেষে স্বস্তি, প্রায় একমাস পর খোঁজ মিলল DYFI কর্মী দীপক পাঁজার

Published by: Abhisek Rakshit |    Posted: March 5, 2021 8:59 pm|    Updated: March 5, 2021 8:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে খোঁজ মিলল নিখোঁজ DYFI কর্মী দীপক পাঁজার। শুক্রবার বালি (Bally) স্টেশন থেকে উদ্ধার করা হয়েছে। দলের নেতা সুখেন দাস তাঁকে খুঁজে পান। এরপরই দীপক পাঁজাকে সিপিএমের (CPIM) হাওড়া (Howrah) জেলা অফিসে নিয়ে যাওয়া হয়। তবে এতদিন তিনি কোথায় ছিলেন? বা কীভাবে বালি পৌঁছলেন? সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। ইতিমধ্যে তাঁর বাড়ির লোককেও খবর দেওয়া হয়েছে।

চাকরি, শিক্ষা-সহ একাধিক দাবিতে গত ১২ ফেব্রুয়ারি নবান্ন অভিযানের ডাক দিয়েছিল বাম ছাত্র সংগঠন। সেই কর্মসূচিতে যোগ দিতে পাঁশকুড়া থানার বাহারপোতা গ্রামের বাসিন্দা দীপক পাঁজাও এসেছিলেন হাওড়া। তাঁর স্ত্রী জানিয়েছিলেন, ওইদিন সকাল ৯ টায় কলকাতার যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন দীপক। কিন্তু সন্ধেয় প্রতিবেশীরা জানায় ওই যুবককে খুঁজে পাওয়া যাচ্ছে না। কলকাতার অশান্তির মধ্যে পড়েছিলেন তিনি। ওইদিন রাতে নবান্ন অভিযানে যোগদানকারী এলাকার বাকি বামকর্মীরা ঘরে ফিরলেও দীপক বাড়ি যাননি। বহু চেষ্টা করেও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেননি পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ ও খুন, ধর্ষককে ফাঁসির সাজা আদালতের]

কোথাও গেল ঘরের ছেলে? তা জানতে পুলিশের দ্বারস্থ হয় পাঁজা পরিবার। এমনকী জল গড়ায় আদালত পর্যন্ত। তা সত্ত্বেও এতদিন নিখোঁজ ছিলেন তিনি। এমনকী স্বামী ২৮ ফেব্রুয়ারির ব্রিগেড সমাবেশে আসতে পারেন, এই আশায় সেখানে এসেছিলেন তাঁর স্ত্রী সরস্বতীদেবীও। সঙ্গে ছিলেন কয়েকজন। ব্রিগেড ময়দানে পৌঁছে দীপককে খোঁজেনও তিনি। তবে সেদিনও নিরাশ হতে হয়েছিল তাঁকে। তবে এবার কিছুটা হলেও স্বস্তি পাবেন সরস্বতীদেবী।

জানা গিয়েছে, এদিন বালি স্টেশনে দীপক পাঁজাকে দেখে তাঁকে উদ্ধার করেছেন সিপিএম নেতা সুখেন দাস। এরপরই তাঁকে হাওড়া জেলার দলীয় অফিসে নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে অনেকে সিপিএম কর্মীই তাঁকে খুঁজে পাওয়ার বিষয়টি জানিয়ে পোস্টও করেছেন।

 

জয় হার না মানা জেদের। নবান্ন অভিযানে নিখোঁজ হয়ে যাওয়া কমরেড দীপক পাঁজা কে খুঁজে পাওয়া গেছে। বালি স্টেশনে পার্টি কমরেডরা…

Posted by CPIM-Kolkata DC on Friday, March 5, 2021

[আরও পড়ুন: তৃণমূলের টিকিট অস্বস্তি: কান্না সোনালির, কার্যালয়ে ভাঙচুর আরাবুলের, ক্ষুব্ধ ‘মাস্টারমশাই’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement