BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাজনীতি ভুলে করোনা রোখার লড়াই, তৃণমূল কর্মীদের হাতে মাস্ক তুলে দিলেন বিজেপি বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 13, 2020 1:43 pm|    Updated: April 13, 2020 1:43 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: গোমূত্র নয়, করোনা সংক্রমণ থেকে বাঁচাতে এলাকাবাসীর হাতে মাস্ক তুলে দিলেন বিজেপি বিধায়ক। শুধু তাই নয়, শাসকদলের নেতা-কর্মীদেরও দিলেন মাস্ক। সচেতন করলেন মারণ ভাইরাস সম্পর্কে। সোমবার সকালে এই সৌজন্যতার ছবি দেখা গেল বনগাঁর চাঁপাবেড়িয়া এলাকায়য়।

কয়েক মাস আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে এসেছেন বনগাঁ উত্তর কেন্দ্রের বিধায়ক বিশ্বজিৎ দাস। করোনা আবহে এলাকাবাসীদের সুস্থ ও সতর্ক সোমবার সাত সকালেই বেড়িয়ে পড়েন তিনি। চাঁপাবেড়িয়া বাজার সংলগ্ন এলাকায় বহু মানুষের হাতে তুলে দেন মাস্ক। করোনা ভাইরাস কতটা ভয়ংকর, তা বোঝানোর চেষ্টা করেন। সেখানেই দেখা হয়ে যায় তৃণমূলের নেতা-কর্মীদের সঙ্গে। রাজনৈতিক মতাদর্শকে দূরে সরিয়ে তাঁদের হাতেও মাস্ক তুলে দেন বিধায়ক। পরামর্শ দেন সচেতনতা অবলম্বনের। দল ত্যাগের পরও এই কঠিন সময়ে বিধায়কের ভূমিকায় আপ্লুত তৃণমূল কর্মীরা। এক যুবক বলেন, “আমি তৃণমূলের কর্মী, দাদাকে আমাকেও মাস্ক পরালেন। সত্যিই দাদার ভূমিকা প্রশংসনীয়।”

MLA-1

[আরও পড়ুন: মোদির আহ্বানে আলো নিভিয়ে বিতর্ক, বেলপাহাড়ির স্বাস্থ্য আধিকারিককে শোকজ]

এ প্রসঙ্গে বিশ্বজিৎ দাস বলেন, “আমি বনগাঁ উত্তরের বিধায়ক। দল মত নির্বিশেষে সকল মানুষই আমার আপন। বনগাঁর মানুষের জন্য বিধায়ক তহবিল থেকে টাকা দিয়েছি। প্রয়োজনে আরও দেব। তৃণমূল নেতা, কর্মী-সহ এলাকার যে কোনও মানুষ যদি সমস্যায় পড়েন আমাকে ফোন করবেন।” প্রসঙ্গত, কয়েক মাস আগে তৃণমূলের জেলাস্তরের নেতাদের উপরে ক্ষোভ প্রকাশ করে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন বিধায়ক বিশ্বজিৎ দাস। তারপর থেকেই তৃণমূলের নেতা-কর্মীদের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তাঁর।

[আরও পড়ুন: করোনার কোপ চড়ক-গাজনে, সংক্রমণ এড়াতে বন্ধ পুরুলিয়ার ১০০ বছর পুরনো চৈত্র মেলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement