BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘প্রশান্ত কিশোর টাকার থলি নিয়ে ঘুরছেন, ফোন করে দল ভাঙাচ্ছেন’, তোপ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: September 3, 2020 10:31 am|    Updated: September 3, 2020 10:31 am

An Images

অংশুপ্রতিম পাল, খড়গপুর: মেদিনীপুরের সভা থেকে এবার প্রশান্ত কিশোরকে (Prashant Kishor) একহাত নিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বললেন, “পিকে ও তাঁর টিম ফোন করে বিজেপি কর্মীদের দলে টানার চেষ্টা করছেন।” সেই সঙ্গে করোনা (Coronavirus) ইস্যুতে রাজ্য সরকারকে আক্রমণ করলেন বিজেপি সাংসদ।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে জেলা তথা গোটা রাজ্যে বিজেপিতে যে ভাঙ্গন হচ্ছে, একথা কার্যত শিকার করে নেন দিলীপ ঘোষ। তবে এই ঘটনার জন্য কাঠগড়ায় তোলেন শাসকদলকে। বলেন, “শুধু এই জেলায় নয়। গোটা রাজ্যে পুলিশ দিয়ে ভয় দেখিয়ে বিজেপিকে ভাঙ্গার চেষ্টা চলছে। প্রশান্ত কিশোর টাকার থলি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। ফোন করছেন। পুলিশ ফোন করে হুমকি দিচ্ছে, বলছে চলে আসুন। না হলে গাঁজার কেস দেব। আর দলের কিছু লোক ভয়ে চলে যাচ্ছে। তবে এঁরা আবার দলে ফিরে আসবেন।” এরপরই করোনা ও লকডাউন (Lockdown) ইস্যুতে রাজ্যকে বিঁধে দিলীপ ঘোষ বলেন, “বিভিন্ন তারিখে লকডাউন করার কোনও মানে হয় না। এতে কোনও মেডিক্যাল সুবিধা নেই। রাজনৈতিক সুবিধা রয়েছে।” তাঁর অভিযোগ, রাজ্য সরকারের করোনা আটকানোর কোনও চেষ্টাই নেই। আগ্ৰহও নেই। শাসকদল লকডাউন করে বিজেপি-সহ অন্যান্য বিরোধী দলগুলিকে আটকানোর চেষ্টা করছে। রাজ্যে যে ধরনের অত্যাচার চলছে তা নিয়ে যাতে কোনও বিক্ষোভ না হয় সেই কারণেই এই লকডাউনকে ব্যবহার করা হচ্ছে।

[আরও পড়ুন:ধন্যি অধ্যাবসায়, প্রায় ৭৫ কিমি সাইকেল চালিয়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছলেন রাজ্যের JEE পরীক্ষার্থী]

উল্লেখ্য, বিজেপি সাংসদ এদিন শাসকদল ও পিকেকে আক্রমণ করলেও, তাঁর জেলা সফর নিয়েও শুরু হয়েছে বিতর্ক। কারণ, সম্প্রতি গাড়ির চালক, নিরাপত্তা রক্ষী-সহ দিলীপ ঘোষের ঘনিষ্ঠ বেশ কয়েকজন করোনা আক্রান্ত হয়েছেন। ফলে স্বাভাবিকভাবেই এখন তাঁর হোম কোয়ারেন্টাইনে থাকার কথা। কিন্তু কেন সেই নিয়ম ভেঙে খড়গপুর গেলেন, সেই প্রশ্নই তুলছেন স্থানীয় তৃণমূল নেতার।

[আরও পড়ুন:বিজেপি কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুনের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement