BREAKING NEWS

২১ ফাল্গুন  ১৪২৭  শনিবার ৬ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যানারে মোদির পায়ের কাছে মনীষীদের ছবি! তৃণমূলের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ বিজেপির

Published by: Sayani Sen |    Posted: January 26, 2021 5:52 pm|    Updated: January 26, 2021 10:40 pm

An Images

ছবি: রতন দে

রাজা দাস, বালুরঘাট: ব্যানারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) পায়ের কাছে মনীষীদের ছবি। রবীন্দ্রনাথ ঠাকুর থেকে নেতাজি সুভাষচন্দ্র বসু কাকে দেখা যায়নি সেই ব্যানারে। বালুরঘাটের বিভিন্ন প্রান্তে এমন ব্যানার ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। ঘটনার প্রতিবাদে পথ অবরোধ এবং থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। তাঁর দাবি, প্রধানমন্ত্রীকে অপমান করতে তৃণমূল পরিকল্পনামাফিক এমন কাজ করেছে। যদিও ঘাসফুল শিবির অভিযোগ অস্বীকার করেছে।

বালুরঘাট (Balurghat) থানার পতিরাম, বোল্লা এবং বাউল এলাকায় এমন একাধিক ব্যানার দেখা যায়। তাতে দেখা গিয়েছে, ব্যানারে প্রধানমন্ত্রীর পায়ের কাছে রবীন্দ্রনাথ ঠাকুর, নেতাজি সুভাষচন্দ্র বসু-সহ বেশ কয়েকজন মনীষীর ছবি। ব্যানারের নিচে সৌজন্যে লেখা রয়েছে বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদারের নাম। বিষয়টি জানতে পেরেই ঘটনাস্থলে যান সাংসদ-সহ বিজেপি নেতা-কর্মীরা। চরম উত্তেজনা তৈরি হয়। বিজেপির অভিযোগ, তৃণমূল নেতৃত্ব এই ঘটনা ঘটিয়েছে। প্রতিবাদে মঙ্গলবার সকালে বোল্লা এলাকায় জাতীয় সড়ক অবরোধ করেন বিজেপি নেতা-কর্মীরা।

[আরও পড়ুন: ‘ধৈর্যের বাঁধ ভেঙে গেলে অনেকের সমস্যা হতে পারে’, ফের ইঙ্গিতপূর্ণ মন্তব্য জিতেন্দ্রর]

বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার (Sukanta Majumder) বলেন, “ব্যানারগুলিতে আমার নাম দিয়ে তৃণমূলের পক্ষ থেকে ছড়িয়ে দেওয়া হয়েছে। যেখানে আমাদের প্রধানমন্ত্রীর পায়ের নীচে মনীষীদের ছবি রয়েছে। এতে দেশের প্রধানমন্ত্রী এবং মনীষীদের অপমান করা হয়েছে। পাশাপাশি আমাকে এবং বিজেপিকে কালিমালিপ্ত করার চক্রান্ত। আমাদের আইটি সেল থেকে বিষয়টি স্পষ্ট হয়েছে। কারণ, সোমবার রাতে শুভঙ্কর রায় নামে একটি প্রোফাইল থেকে আমাকে উদ্দেশ্য করে লেখা হয়েছে “সুকান্ত মজুমদার খেলা হবে।” আগামী নির্বাচনে তৃণমূল এখানে জয়লাভ করতে পারবে না দেখে এই ধরনের কুৎসা করছে। আমরা বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।” অন্যদিকে, দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক রাজেন শীল বলেন, “তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ। প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা বার্তার ব্যানার বিজেপির তরফে লাগানো হয়েছে। কিন্ত মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখেই তারা তৃণমূলের উপর দোষ চাপানোর চেষ্টা করছে।”

[আরও পড়ুন: প্রকাশ্যে দলবিরোধী মন্তব্যের জের, উত্তরপাড়ার বিধায়ককে শোকজ করল তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement