BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে দলবিরোধী মন্তব্যের জের, উত্তরপাড়ার বিধায়ককে শোকজ করল তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: January 26, 2021 3:50 pm|    Updated: March 17, 2021 5:26 pm

Prabir-2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে দলবিরোধীর মন্তব্য করায় এবার উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষালকে (Prabir Ghosal) শোকজ করল তৃণমূল। ১ সপ্তাহের মধ্যে তাঁর কাছে জবাব চাওয়া হয়েছে। দলের বিরুদ্ধে সরব হওয়ায় বিধায়ককে একহাত নিয়েছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

বেশ কিছুদিন ধরেই বেসুরো উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল। মঙ্গলবার অর্থাৎ সাধারণতন্ত্র দিবসের দুপুরে সাংবাদিক বৈঠক থেকে দলের একাধিক নেতার বিরুদ্ধে সরব হন তিনি। জেলার একটি কলেজের ভবন উদ্বোধন নিয়ে জটিলতা প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে বললেন, “আমি নিজে মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee) গোটা পরিস্থিতি জানিয়েছিলাম। উনি সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছিলেন। আমার সামনেই পার্থ চট্টোপাধ্যায়কে ফোন করে বিষয়টি দেখার নির্দেশ দেন। কিন্তু এখনও কিছুই হয়নি।” তাঁর অভিযোগ, মুখ্যমন্ত্রীর কথা কেউ শোনেন না। এদিন তাঁকে হারানোর জন্য ষড়যন্ত্র চলছে বলেও দাবি করেন প্রবীরবাবু। দলের ‘পচামুখ’ না সরালে ভাল হবে না বলেও মন্তব্য করেন।

[আরও পড়ুন: হাসপাতালে গিয়ে রোগীর হাতে স্বাস্থ্যসাথী কার্ড তুলে দিলেন বিধায়ক-বিডিও, আপ্লুত পরিবার]

প্রবীরবাবুর এই সাংবাদিক বৈঠক শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই জানা যায়, তাঁকে শোকজ করেছে দল। জানতে চাওয়া হয়েছে, কেন প্রকাশ্যে এহেন দলবিরোধী আচরণ। জবাব তলব করা হয়েছে ১ সপ্তাহের মধ্যে। পাশাপাশি, ভবিষ্যতে এরকম আচরণ করলে কড়া শাস্তির হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। সম্প্রতি দলে থেকেই দলবিরোধী মন্তব্য করতে দেখা গিয়েছে তৃণমূলের বেশ কয়েকজন নেতা-মন্ত্রীকে। পরবর্তীতে তাঁরা দলবদলও করেছেন। সেই ঘটনা থেকে শিক্ষা নিয়ে কয়েকদিন আগেই দলবিরোধী মন্তব্য করায় বালির বিধায়ক বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে পদক্ষেপ করে তৃণমূল। গতকাল পুরশুড়ার সভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সাফ জানিয়েছিলেন, দলবিরোধী আচরণ সহ্য করা হবে না। তার ২৪ ঘণ্টা পেরনোর আগেই প্রকাশ্যে মুখ খুলে শাস্তির মুখে বিধায়ক।

[আরও পড়ুন: জেলার কোর কমিটি ও মুখপাত্র পদ থেকে ইস্তফা দিলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement