৪ মাঘ  ১৪২৫  শনিবার ১৯ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

রাজকুমার, আলিপুরদুয়ার: ফালাকাটা থানার আইসি পদের দায়িত্বে এলেন সমীর কুমার পাল। সোমবার ফালাকাটা থানার দায়িত্ব নেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তড়িঘড়ি দায়িত্বে এলেন তিনি। এদিকে ফেসবুক থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না জেলাশাসকের স্ত্রী নন্দিনী কৃষ্ণনকে। ফেসবুক প্রোফাইল থেকে সব ছবি ও পোস্ট তুলে নিয়েছেন। তবে ফালাকাটার যুবক বিনোদ কুমার সরকার তাঁর প্রোফাইলে নিজেকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করেছেন।

[বিতর্কিত জেলাশাসক নিখিল নির্মলের পাশে ডুয়ার্সের চা-শ্রমিকরা]

এদিন দায়িত্ব নেওয়ার পর ফালাকাটা থানার নতুন আইসি সমীর কুমার পাল বলেন, “আমি সবে দায়িত্ব নিলাম। এখনই কোনও বিষয়ে কোনও মন্তব্য করতে পারব না। শনিবার এসপি সাহেবের সঙ্গে দেখা করার পর জেলাশাসকের ঘটনা নিয়ে কিছু বলতে পারব।” বিনোদ ফেসবুকে জানান, তাঁকে যে শাস্তি দেওয়া হবে, তা মাথা পেতে নিতে রাজি তিনি। তবে জেলাশাসকের বিরুদ্ধে অভিযোগের তদন্তে ধীরে চলো নীতি নিয়েছে পুলিশ। জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, জেলাশাসকের বিরুদ্ধে বিনোদের বাবার অভিযোগে বুঝেশুনে পা ফেলতে চাইছে প্রশাসন। বিষয়টি নিয়ে শুক্রবার জলপাইগুড়ির বিভাগীয় কমিশনার বরুণ কুমার রায় বলেন, “আলিপুরদুয়ারের জেলাশাসকের বিষয়টি নিয়ে আমি কোনও মন্তব্য করতে পারব না। এই বিষয়ে পুলিশ আমাকে কিছু জানায়নি বা আমার কাছেও কোনও অনুমতি চায়নি।” বিভাগীয় কমিশনারের এই বক্তব্য থেকে পরিষ্কার, এই বিষয়ে জেলা পুলিশের সঙ্গে সরাসরি নবান্নের কথা চলছে।

[সপরিবারে আলিপুরদুয়ার ছাড়লেন বিতর্কিত জেলাশাসক নিখিল নির্মল]

বিনোদের আইনজীবী বাবুন দাস শুক্রবার বলেন, “পুলিশ নন্দিনী কৃষ্ণনের অভিযোগের ভিত্তিতে ফের বিনোদের বিরুদ্ধে যে সব মামলা রুজু করেছে, সেই মামলায় বিনোদকে জামিন নেওয়ার জন্য আমাদের প্রক্রিয়া শুরু করতে হবে। শনিবার ও রবিবার দুই দিন কোর্ট বন্ধ। দু’দিন বন্ধের পর কোর্ট খুললেই আমরা জামিনের প্রক্রিয়া শুরু করব।” এদিকে নন্দিনী কৃষ্ণন তাঁর প্রোফাইল থেকে সব পোস্ট তুলে নিলেও ফেসবুক গ্রুপে চ্যাটের স্ক্রিনশট এখন সোশ্যাল মিডিয়ায় হটকেক। এদিকে আলিপুরদুয়ারের নতুন জেলাশাসক শুভাঞ্জন দাস শুক্রবার পর্যন্ত আলিপুরদুয়ার জেলাশাসকের দপ্তরে কাজ শুরু করেননি। বদলায়নি প্রাক্তন জেলাশাসক নিখিল নির্মলের নেমপ্লেটও। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সোমবার বা তারপরে নতুন জেলাশাসক আলিপুরদুয়ারে এসে কাজ শুরু করবেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং