BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Newtown Encounter: ভুল্লারদের সাহায্য? বসিরহাট থেকে আটক দাউদ-সহ মোট ৪

Published by: Paramita Paul |    Posted: June 14, 2021 1:40 pm|    Updated: June 14, 2021 3:35 pm

Newtown Encounter: 4 with Dawood from Punjab detained in Bhangar । Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায় এবং দেবব্রত মণ্ডল: নিউটাউন এনকাউন্টার (Newtown Encounter) কাণ্ডে আটক আরও ৪। সোমবার সকালে ভাঙড়ের কাশীপুর থানা এলাকা থেকে ওই চারজনকে আটক করা হয়েছে বলে খবর। আপাতত ভাঙড় থানায় ওই চারজনকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছেন কলকাতা ও বিধাননগর পুলিশ। তবে আটকদের পরিচয় এখনও জানা যায়নি। তারা কীভাবে এই এনকাউন্টার কাণ্ডের সঙ্গে যুক্ত তাও খোলসা করে জানায়নি পুলিশ।

নিউটাউন এনকাউন্টারের পর থেকেই এলাকায় কড়া নজর রাখা হচ্ছিল। পুলিশ সূত্রে খবর, দেখা যায় কাশীপুরের একটি নির্মিয়মান বহুতলের একটি ঘরের মধ্যে চারজনে মিলে থাকছেন। প্রত্যেকেই পাঞ্জাবের বাসিন্দা বলে খবর। এর পরই তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। চলছে জিজ্ঞাসাবাদ। জয়পাল ভুল্লার এবং জসপ্রীত জসসির সঙ্গে তাদের কোনও যোগ রয়েছে কিনা কিংবা এ শহরের আস্তানা তৈরিতে দুই গ্যাংস্টারকে এই চারজন কোনও সাহায্য করেছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে সূত্রের খবর। তবে এ বিষয়ে পুলিশের তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। 

[আরও পড়ুন: ‘বেশি চর্বি জমে গেলে দেখতে ভাল লাগে না, ঝরছে ভাল’, মুকুলকে খোঁচা দিলীপের]

পুলিশ সূত্রে খবর, আটক চার ব্যক্তির নাম চামকাউর সিং, আমনদীপ সিং, রেশমজিৎ সিং এবং জ্যাক সিং শর্মা। তাদের মধ্যে পেশায় পশু চিকিৎসক চামকাউর এলাকার দাউদ নামে পরিচিত। গত ৮-৯ বছর ধরেই তিনি এই এলাকার বাসিন্দা। কাশীপুর থানা এলাকার রাবেয়া বিবিকে বিবাহ করেন দাউদ। তাঁদের ২ সন্তানও আছে। স্থানীয় সূত্রে খবর,  দিন কয়েক আগে আমনজিৎ এবং রেশমজিৎ আত্মীয়ের পরিচয় দিয়ে দাউদের বাড়িতে ওঠেন। এদিন দাউদপত্নী রাবেয়া সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “স্বামীর আচরণ সন্দেহজনক লাগে মাঝেমধ্যেই। অনেকেই বাড়িতে আসেন আত্মীয় পরিচয় দিয়ে।” উল্লেখ্য, এনকাউন্টার কাণ্ডের শুরু থেকেই পুলিশের সন্দেহ, কলকাতা ও তার আশপাশের অঞ্চলে অনেকেই ভিনরাজ্য থেকে এসে আত্মীয় পরিচয়ে এখানে আস্তানা বানাচ্ছেন। 

চামকাউরের বাড়ি পাঞ্জাবের বরনালা। সোমবার ভোরে বসিরহাটের মাটিয়া থানার নিষিদ্ধপল্লি এলাকা থেকে কাশীপুর থানার পুলিশ গ্রেপ্তার করেছে। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, মাটিয়া বসিরহাট হয়ে বাংলাদেশে পালানোর পরিকল্পনা করছিল পাঞ্জাবের অন্যতম গ্যাংস্টার চামকর। এদিন ভোর রাতে চারটে গাড়িতে করে পুলিশ এসে নিষিদ্ধপল্লি ঘিরে ফেলে এবং রিভলবার উঁচিয়ে একটি ঘর থেকে চামকাউরকে ধরে ফেলে। জানলা দিয়ে পালানোর চেষ্টা করেও রিভলবার উঁচিয়ে থাকা পুলিশি তৎপরতার কাছে নতি স্বীকার করে ধরা দেয়।

[আরও পড়ুন: ফেসবুক লাইভে স্ত্রীকে আক্রমণ, ‘ওঁরা কলঙ্কিত নায়ক-নায়িকা’, শোভন-বৈশাখীকে পালটা রত্নার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement