BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সামাজিক দূরত্ববিধি শিকেয়! বসিরহাটে অ্যাপ উদ্বোধন অনুষ্ঠানে নুসরতকে ঘিরে ভিড়

Published by: Sandipta Bhanja |    Posted: September 8, 2020 10:24 pm|    Updated: September 8, 2020 10:24 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: মাসিক পত্রিকা এবং অ্যাপের উদ্বোধন করতে মঙ্গলবার বসিরহাটে পৌঁছেছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। এদিন টাকি কমিউনিটি হলে আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানে সামাজিক দূরত্ববিধি মেনে চলার কোনও বালাই চোখে পড়ল না। সেখানে অনেকের মুখেই ছিল না মাস্ক। অনুষ্ঠান মঞ্চে সাংসদ, বিধায়কের সঙ্গে পাশাপাশি গা ঘেঁষাঘেঁষি করে দাঁড়িয়েছিলেন নেতা-নেত্রীরা। করোনা আবহে সাধারণ মানুষকে জনপ্রতিনিধিরা সামাজিক দূরত্ববিধি সম্পর্কে সচেতন করলেও এদিনের অনুষ্ঠানে নিজেরাই শারীরিক দূরত্ব মানেননি বলে অভিযোগ।

এদিন টাকি সাংস্কৃতিক হলে বসিরহাট দক্ষিণের বিধায়ক দীপেন্দু বিশ্বাস ‘জয়বাংলা’ নামে একটি মাসিক পত্রিকা এবং ‘বিধায়ক শুনছেন’ নামে একটি অ্যাপ উদ্বোধনের আয়োজন করেন। ওই মাসিক পত্রিকার মাধ্যমে বসিরহাটের বিভিন্ন উন্নয়নমূলক কাজ ও সমস্যার কথা তুলে ধরা হবে। ‘বিধায়ক শুনছেন’ অ্যাপের মাধ্যমে বসিরহাটবাসী তাঁদের সমস্যা ও অভিযোগের কথা জানাতে পারবেন। সেই অ্যাপ ও মাসিক পত্রিকার উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। আর এই অনুষ্ঠানে সাংসদ-অভিনেত্রীকে ঘিরেই বসিরহাটের বহু মানুষ ভিড় করেছিলেন।

[আরও পড়ুন: অভিষেককে কম্যান্ডো কভার কেন? কঙ্গনার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলায় তৃণমূলকে পালটা বাবুলের]

নুসরত উদ্বোধনী মঞ্চে দাড়িয়ে বসিরহাটের মানুষকে বন্ধু মিমি চক্রবর্তীর মহালয়া দেখার আমন্ত্রণ জানান। তিনি বলেন, “আমি ছোটবেলা থেকে মহালয়া দেখি। এবার আমার বন্ধু মিমি মহালয়া করছে। আপনারা সবাই দেখবেন।” যদিও অনুষ্ঠানে সামাজিক দূরত্ববিধি মেনে চলা নিয়ে নুসরত বা দীপেন্দু কেউই কোনওরকম মন্তব্য করেননি।

[আরও পড়ুন: ছ’বছর বয়সে বাবার হাত ধরে এসেছিল আদি বাড়ি, সেই রিয়ার গ্রেপ্তারিতে নস্ট্যালজিক বাঘমুন্ডি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement