Advertisement
Advertisement
Ranigunj Dacoity Case

গুলিবিদ্ধ অবস্থায় পালিয়েও শেষরক্ষা হল না, রানিগঞ্জের ডাকাতিতে গ্রেপ্তার আরও ১

ডাকাতির পর বিহারের বাড়িতে আত্মগোপন করেছিল সোনু সিং।

One accused arrested in Ranigunj Dacoity Case
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 11, 2024 2:58 pm
  • Updated:June 11, 2024 6:31 pm

শেখর চন্দ্র, আসানসোল: গুলিবিদ্ধ অবস্থায় পালিয়েও শেষরক্ষা হল না। বিহারের বাড়ি থেকে গ্রেপ্তার রানিগঞ্জে সোনার দোকানে ডাকাতির(Ranigunj Dacoity Case) ঘটনায় অভিযুক্ত সোনু সিং। ঝাড়খন্ড পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করল আসানসোল-দুর্গাপুর পুলিশ।

জানা গিয়েছে, বিহারের সিওয়ান জেলার বাসিন্দা ওই সোনু সিং। রানিগঞ্জে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের শোরুমে ডাকাতির ব্লু-প্রিন্ট সাজিয়েছিল সিওয়ান গ্যাং। অপারেশনের নেতৃত্বে ছিল ধৃত সুরজ সিং। সঙ্গে আরও দু’জন। কিন্তু মাস্টারমাইন্ড? বিহারের বেউড় জেলে বন্দি সেই কুখ্যাত সুবোধ সিং। দেশজুড়ে সোনা লুটের মূল খেলোয়াড়। ওই দলেরই সদস্য সোনু সিং। রানিগঞ্জের সোনার দোকানে অপারেশনের পর গুলিবিদ্ধ অবস্থায় সঙ্গীদের বাইকে চেপে পালায় ডাকাত দলের সদস্য সোনু। এর পর বাড়িতেই গা ঢাকা দিয়ে ছিল সে। 

Advertisement

[আরও পড়ুন: ফের স্বরাষ্ট্রমন্ত্রী শাহ, রেল পেলেন না নীতীশ! নতুন সরকারে কোন পদে কে?]

সোমবার বাড়ি থেকে গ্রেপ্তার হল গুলিবিদ্ধ সোনু সিং। জানা গিয়েছে, বিহার থেকে গ্রেপ্তারের পর ধৃতকে ধানবাদে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে ভর্তি করা হয় বর্ধমান হাসপাতালে। মঙ্গলবার সকালে তাকে আসানসোল আদালতে পেশ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের খোঁজে পুলিশ। প্রসঙ্গত, অসমর্থিত সূত্রে খবর ১ কোটি ৮৩ লক্ষ টাকার সোনা ও হীরের গয়না ব্যাগে পুরে নিয়ে দুটি বাইকে করে রানিগঞ্জের সোনার দোকান থেকে পালিয়েছিল সাতজন। বাইক ছাড়াও ঘটনাস্থলে পড়ে থাকে জামাকাপড় ভর্তি দুটি ব্যাকপ্যাক, ৪২ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, এবং ২ কোটি ৪১ লক্ষ টাকার গয়না সমেত একটি ব্যাগ উদ্ধার হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: কাশ্মীরে তীর্থযাত্রীদের বাসে হামলায় বাড়ল মৃতের সংখ্যা, শুরু NIA তদন্ত, জঙ্গিদের তল্লাশিতে সেনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ