BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

খড়গপুরে করোনা পজিটিভ আরও এক আরপিএফ জওয়ান, বাড়ছে উদ্বেগ

Published by: Tiyasha Sarkar |    Posted: April 30, 2020 9:24 pm|    Updated: April 30, 2020 9:35 pm

An Images

অংশুপ্রতিম পাল, খড়গপুর: কোয়ারেইন্টানে থাকা আরও এক আরপিএফ জওয়ানের শরীরে মিলল করোনার জীবাণু। বৃহস্পতিবার বিকেলেই হাতে এসেছে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট। তবে উপযুক্ত পরিকাঠামো না থাকায় প্রথমে ওই জওয়ানের চিকিৎসা নিয়ে জটিলতা দেখা দেয়। পরে খড়গপুর রেলওয়ে মেইন হাসপাতালের আইসোলেশনে ভরতি করা হয় তাঁকে।

জানা গিয়েছে, ১৪ এপ্রিল দিল্লি ফেরত এই আরপিএফ জওয়ানকে রেলনগরী খড়গপুরের নিউ সেটেলমেন্ট এলাকায় রেলের পুরনো যক্ষা হাসপাতালের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছিল। প্রথমবার তাঁর লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে রিপোর্ট আসে নেগেটিভ। দ্বিতীয়দফায় খড়গপুর ডিভিশনে কর্মরত এই আরপিএফ জওয়ানের নমুনা পরীক্ষা করলে জানা যায় তিনি করোনা আক্রান্ত। বৃহস্পতিবার জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক গিরিশ চন্দ্র বেরা জওয়ানের সংক্রমণের বিষয়টি নিশ্চিত করেন। সেই সময় রেলের খড়গপুর ডিভিশনের সিনিয়র ডিসিএম তথা জনসংযোগ আধিকারিক আদিত্য চৌধুরি জানান, আক্রান্ত জওয়ানকে হাসপাতালে ভরতির ব্যবস্থা করা হচ্ছে।

[আরও পড়ুন: মা মরলেই সংসারে ফিরবেন স্ত্রী! স্রেফ এই অনুমানেই বৃদ্ধাকে খুন ছেলের]

তবে খড়গপুর রেলওয়ে মেইন হাসপাতালের সিএমএস ডাঃ এসএ নাজমি জানিয়েছিলেন, ওই হাসপাতালে করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা করার মত উপযুক্ত পরিকাঠামো নেই। যদিও পরে সেখানেই ওই জওয়ানকে ভরতি করা হয়।  প্রসঙ্গত, এই নিয়ে রেলের খড়গপুর ডিভিশনে মোট ১১ জন আরপিএফ জওয়ান করোনা আক্রান্ত হলেন। এঁরা সকলেই দিল্লি ফেরত।

[আরও পড়ুন:  আউটডোর বিজ্ঞাপন বন্ধে প্রায় দশ লক্ষ পরিবারে ধাক্কা, কর ছাড়ের আকুতি মুখ্যমন্ত্রীকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement