BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আরামবাগে প্রাতঃভ্রমণে বেরিয়ে ট্রেনে কাটা পড়লেন এক ব্যক্তি

Published by: Soumya Mukherjee |    Posted: April 4, 2019 1:11 pm|    Updated: August 9, 2021 5:09 pm

One person died in a train accident at Amtala in Arambagh.

সুব্রত যশ, আরামবাগ : ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। বৃহস্পতিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে হুগলি জেলার আরামবাগের আমতলা রেলওয়ে ক্রসিং এলাকায়। মৃত ওই ব্যক্তির নাম ঘনশ্যাম ঘোষ(৪৮)। তিনি আরামবাগের ১৩ নম্বর ওয়ার্ডের বিবেকানন্দ পল্লীর বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালেও রাস্তায় হাঁটতে বেরিয়ে ছিলেন ঘনশ্যামবাবু। কিন্তু, কীভাবে রেল লাইনের উপরে চলে গেলেন? আর কীভাবে যে রেলে কাটা পড়লেন? তা কেউ বুঝে উঠতে পারছেন না।

[আরও পড়ুন- রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছে খ্যাপা ষাঁড়, বাগে পেতে নাস্তানাবুদ দমকলকর্মীরা]

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে ৫টা ১০ মিনিটের ডাউন হাওড়া লোকাল আসছিল। সেসময় আমতলা ক্রসিংয়ের কাছে রাস্তায় হাঁটছিলেন ঘনশ্যাম ঘোষ। হঠাৎ ট্রেন আসছে দেখে তিনি লাইন দিয়ে হাঁটতে শুরু করেন। আর তারপরই ঘটে যায় দুর্ঘটনা। ট্রেনে কাটা পড়েন তিনি। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আরামবাগ থানার পুলিশ ও রেল পুলিশ মৃতদেহ উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়।

[আরও পড়ুন- ভোট দেবেন কিনা ঠিক করেনি শহিদ বাবলু সাঁতরার পরিবার]

এদিকে সকালবেলায় ঘনশ্যামবাবুর মৃত্যুর খবর শুনে শোকে ভেঙে পড়েন তাঁর পরিবারের লোকজন। তাঁদের কথায়, অন্যান্য দিনের মতো বৃহস্পতিবার ভোরবেলাও স্থানীয় এলাকায় পায়চারি করতে বেরিয়ে ছিলেন তিনি। কিন্তু, কেন রেললাইনের উপর চলন্ত ট্রেনের সামনে গেলেন তাই বুঝতে পারছেন না তাঁরা। ঘটনাটির কথা শুনে হতবাক হয়েছেন এলাকবাসীও। তদন্তে শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে