১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিলিগুড়ির বাসের ধাক্কায় মৃত্যু স্কুটি আরোহীর, ঘাতক বাসে আগুন লাগিয়ে বিক্ষোভ জনতার

Published by: Sucheta Sengupta |    Posted: September 18, 2022 6:42 pm|    Updated: September 18, 2022 10:24 pm

Passenger died by collision with a Bus from Sikkim in Siliguri, people set ablaze | Sangbad Pratidin

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: যাত্রীবাহী বাসের সঙ্গে স্কুটির মুখোমুখি সংঘর্ষের জেরে একজনের মৃত্যুর ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে উঠল শিলিগুড়ি (Siliguri)। সিকিম সরকারের অধীনস্ত বাসটিকে আগুন ধরিয়ে দিল উত্তেজিত জনতা। রাস্তার উপর দাঁড়িয়ে থাকা বাসের (Bus) দাউ দাউ আগুন ছড়িয়ে পড়ল চারপাশে। ক্ষয়ক্ষতি তেমন কিছু না হলেও কালো ধোঁয়ায় ঢেকে যাওয়া আকাশ দেখে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী। খবর পেয়ে ভক্তিনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনা রবিবার বিকেলের। শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কের কাছে একটি স্কুটি চড়ে যাচ্ছিলেন সেবকের বাসিন্দা শচীন ছেত্রী। সম্ভবত তিনি দুধ আনতে যাচ্ছিলেন। এই সময় রাস্তার উলটোদিকে সিকিম (Sikim) থেকে শিলিগুড়ি আসছিল সিকিমের একটি বাস। স্কুটির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্কুটি আরোহীর। দুর্ঘটনার (Accident) খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে পড়েন। বাস থেকে যাত্রীদের নামিয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

[আরও পড়ুন: পুজোর পরই নয়া জনসংযোগ কর্মসূচি তৃণমূলের! রুটিন মেনে জেলায় জেলায় যাবেন রাজ্য নেতারা]

দাউ দাউ করতে জ্বলতে থাকে সিকিম পরিবহণের বাস। কালো ধোঁয়া ছড়িয়ে পড়ে। পরে ভক্তিনগর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাসটিতে বেশি যাত্রী না থাকায় প্রাণহানি থেকে রক্ষা মিলেছে।  তবে ঘটনার পর এই রাস্তায় দীর্ঘক্ষণ ব্যাহত ছিল যান চলাচল। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। এ বিষয়ে সিকিম সরকার কড়া প্রতিক্রিয়া জানিয়েছে।

[আরও পড়ুন: দুর্গাপুজো নিয়ে ফের পরিকল্পনা বদল বিজেপির, শাহ-নাড্ডাকে দিয়ে উদ্বোধনের ভাবনা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে