২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্টিলের খাটের কাছে ইলেকট্রিক গিটার রেখেই বিপদ! পাথরপ্রতিমায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু দম্পতির

Published by: Sucheta Sengupta |    Posted: July 3, 2022 4:56 pm|    Updated: July 3, 2022 9:34 pm

Pathar Pratima couple slept on steel bed, got electrified to death | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু রাজ্যে। এবার প্রাণহানি দম্পতির। দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার (PatharPratima) মাধবনগর লক্ষ্মীর মোড়ে নিজের ঘরের মধ্যেই স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার হয়। মৃতদের নাম সৌরভ মণ্ডল ও সোমাশ্রী মণ্ডল। দু’জনের বয়স ২৮ ও ২৪ বছর। ঠিক কীভাবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁদের মৃত্যু হল, সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি এখনও। 

রবিবার সকালে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা জানতে পারেন, স্বামী-স্ত্রী মৃত অবস্থায় ঘরের মধ্যে পড়ে আছেন। তাদের একমাত্র তিন বছরের সন্তানের কান্নার শব্দ শুনে পরিবারের লোকজন তাঁদের ঘরে আসেন। সৌরভ ও সোমাশ্রীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। দেখা যায়, পাশে পড়ে আছে সৌরভের সাধের ইলেকট্রিক গিটার। ভাল গিটার (Guitar) বাজাতেন সৌরভ। তাঁর পায়ের উরু ও হাঁটুর কাছে কিছু অংশে পোড়া দাগ।

[আরও পড়ুন: গভীর রাতে পাঁচিল টপকে মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকে পড়লেন এক ব্যক্তি! নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন]

পরিবারের সদস্যদের অনুমান, ইলেকট্রিক শকে (Electric Shock) প্রথমে মৃত্যু হয়েছে স্বামীর। আর তাঁকে বিদ্যুৎস্পৃষ্ট (Electrocution) হওয়া থেকে বাঁচাতে গিয়েছিলেন স্ত্রী। তাঁরও মৃত্যু হয়। জানা গিয়েছে, স্টিলের খাটের উপর ঘুমোচ্ছিলেন তাঁরা। খাটের নিচে ছিল একটি ফ্লেক্সিবল তার ছিল। খাট টানার সময় ওই তারের প্লাস্টিক কেটে গিয়ে বিদ্যুতের তার বেরিয়ে পড়ে। আর সেই খোলা তারটি ওই স্টিলের খাটে স্পর্শ হয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন সৌরভ।  খবর পেয়ে ঘটনাস্থলে যায় পাথরপ্রতিমা থানার পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

[আরও পড়ুন: ফোনে-হোয়াটসঅ্যাপে জানানো যাবে অভিযোগ, মিলবে সমাধান, ‘বিধায়ককে বলো’ চালু তৃণমূলের]

দেহ দুটি উদ্ধারের পর পাথরপ্রতিমা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা দু’জনকেই মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তে পাঠানো হয়েছে মৃতদেহ। আচমকা এভাবে দম্পতির মৃত্যুতে শোকাহত পরিবার। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে