BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভোট পরবর্তী সন্ত্রাস অব্যাহত, বাঁকুড়ায় তৃণমূল কার্যালয় দখল বিজেপির

Published by: Tiyasha Sarkar |    Posted: May 25, 2019 4:02 pm|    Updated: May 25, 2019 4:02 pm

An Images

টিটুন মল্লিক, বাঁকুড়া: ভোটের ফল প্রকাশিত হওয়ার পর থেকেই শাসক-বিরোধী সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্যের বিভিন্ন প্রান্ত। এবার ঘটনাস্থল বাঁকুড়া। অভিযোগ, শুক্রবার রাতে বাঁকুড়ার তালড্যাংরায় তৃণমূলের জেলা পরিষদের কর্মাধক্ষ্যের বাড়িতে হামলা চালায় বিজেপির কর্মী, সমর্থকরা। ভাঙচুরের পাশপাশি ওই কর্মাধক্ষ্যের মেয়ের গলার হার ছিনিয়ে নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।    

[আরও পড়ুন: মেয়ের অত্যাচারে আত্মহত্যার সিদ্ধান্ত, নমাজ পড়া বন্ধ রেখে বৃদ্ধাকে বাঁচালেন টোটোচালক]

পোড়খাওয়া রাজনীতিক সুব্রত মুখোপাধ্যায়কে পরাজিত করে বাঁকুড়াকে নিজেদের দখলে নিয়েছে বিজেপি। আর ফল ঘোষণার পর থেকেই এলাকায় সন্ত্রাস ছড়ানোর অভিযোগ উঠেছে পদ্মশিবিরের কর্মীদের বিরুদ্ধে। ইতিমধ্যেই একাধিক তৃণমূল কার্যালয় দখলের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ভাঙচুর করা হয়েছে স্থানীয় তৃণমূল নেতাদের বাড়িতেও। শুক্রবার রাতেও বাঁকুড়ার তালড্যাংরায় জেলা পরিষদের সদস্য চন্দনা অধিকারীর বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। আক্রমণ করা হয় তাঁর মেয়েকেও। ভাঙচুরের পাশপাশি তাঁর গলার হার ছিনিয়ে নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। এরপর শনিবার সকালে বড়জোড়া ও ওন্দা থানা এলাকার একাধিক তৃণমূল কার্যালয়ে ভাঙচুর চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। একাধিক কার্যালয়ের দখল নেয় বিজেপি। একই ছবি বীরভূমেও। ভোট পরবর্তী সন্ত্রাস অব্যাহত তারাপীঠ ও নানুরের বিভিন্ন এলাকাতেও।   

[আরও পড়ুন: তৃণমূল কার্যালয়ে ভাঙচুরের অভিযোগে ফের উত্তপ্ত কাঁকিনাড়া, কাঠগড়ায় বিজেপি]

ফলাফল প্রকাশ্যে আসার পর ভাঙন দেখা দিয়েছে তৃণমূল শিবিরের অন্দরেও। বাঁকুড়ায় দলের বিপর্যয়ের জন্য জেলা তৃণমূল সভাপতি পদত্যাগের দাবিতে সরব হয়েছে স্থানীয় তৃণমূলের নেতা, কর্মীরা। আর তৃণমূলের এই ভরাডুবিতেই পুরভোটে নিজেদের জয়ের সংকেত পাচ্ছে বিজেপি শিবির। স্থানীয় এক বিজেপি নেতা জানান, আগামী পুরভোটে বাঁকুড়ার তিনটি পুরসভারই দখল নেবে বিজেপি। প্রসঙ্গত, নজিরবিহীন পরাজয়ের পিছনে লুকিয়ে থাকা কারণ খুঁজতে মরিয়া ঘাসফুল শিবির। শনিবারই কালীঘাটে দলের জয়ী ও পরাজিত প্রার্থী ও জেলা সভাপতিদের নিয়ে বৈঠক করবেন মু্খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement