Advertisement
Advertisement
TMC

‘জোড়া ফুলে দিলে ছাপ, ঘরে ঢুকবে শাহজাহানের বাপ’, ভোটের আগে পোস্টার ঘিরে শোরগোল খেজুরিতে

তৃণমূলের দাবি, পোস্টারের নেপথ্যে বিজেপি।

Posters against TMC in Khejuri ahead of polls
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 24, 2024 8:58 am
  • Updated:May 24, 2024 8:58 am

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ভোটের আগেরদিন সন্দেশখালির শাহজাহানের নামে পোস্টার পড়ল পূর্ব মেদিনীপুরে। ইঙ্গিতে বোঝানো হয়েছে, তৃণমূলকে ভোট দিলে মহিলাদের নিরাপত্তা বিঘ্নিত হবে। এই পোস্টার ঘিরে স্বাভাবিকভাবেই শোরগোল এলাকায়। তৃণমূলের দাবি, ঘটনার নেপথ্যে বিজেপি।

দেশজুড়ে চলছে লোকসভা ভোট (Lok Sabha Elections 2024)। আগামিকাল অর্থাৎ ২৫ মে ষষ্ঠদফায় বাংলার ৮ আসনে নির্বাচন। তার মধ্যে রয়েছে পূর্ব মেদিনীপুরের দুটি আসন। ভোটের আগেরদিন সকালে খেজুরি বিধানসভার বাঁশগোড়াতে দেখা গেল শেখ শাহজাহানের নামে পোস্টার। তাতে লেখা, “মা-বোনেরা সাবধান। জোড়া ফুলে দিলে ছাপ, ঘরে ঢুকবে শাহজাহানের বাপ।” নিচে লেখা, “নাগরিকবৃন্দ”। এদিন সকালে এলাকার বাসিন্দারা এই পোস্টার দেখার পরই শোরগোল পড়ে যায় এলাকায়। খবর দেওয়া হয় থানায়। তৃণমূলের দাবি, বিজেপি নিজেদের পরাজয় নিশ্চিত বুঝতে পেরে রাতের অন্ধকারে একাজ করেছে।

Advertisement

[আরও পড়ুন: ‘আমার জন্ম জৈবিক প্রক্রিয়ায় নয়’, মোদির মন্তব্যে মমতার পালটা, ‘আমাদের তো মা-বাবা আছে’]

এবিষয়ে কাঁথি সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি পীযূষ কান্তি পণ্ডা বলেন, “রাজনৈতিকভাবে না পেরে কোথাও তৃণমূলের উপর হামলা করছে বিজেপি। আবার কোথাও পোষ্টার দিচ্ছে। বিজেপি বাংলা থেকে মুছে যাবে। ওদের পাশে মানুষ নেই। আর তৃণমূলের উন্নয়নের পাশে মানুষ রয়েছে।” কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক চন্দ্রশেখর মণ্ডল বলেন, “বিজেপি এসব কাজ করে না। বিজেপি রাজনৈতিকভাবে লড়াইয়ের ময়দানে থাকে। রাতের অন্ধকারে কুৎসা ছড়ানোয় থাকে না। এর সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই।

Advertisement

[আরও পড়ুন: হানিট্র্যাপের শিকার বাংলাদেশের সাংসদ! নিউটাউনের ফ্ল্যাটে ডেকেছিল ষড়যন্ত্রকারীর ‘বান্ধবী’ই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ