BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘তৃণমূলের সরকার গড়ার’ মন্তব্য নিছকই ‘স্লিপ অফ টাং’, সাফাই বিজেপি নেতা সুনীল মণ্ডলের

Published by: Paramita Paul |    Posted: February 28, 2021 9:57 pm|    Updated: March 16, 2021 2:35 pm

An Images

ধীমান রায়, কাটোয়া: প্রকাশ্য জনসভায় দাঁড়িয়ে বলেছিলেন একুশে তৃণমূল সরকার গড়বে। বিজেপিতে যোগ দেওয়া তৃণমূলের প্রাক্তন সাংসদ সুনীল মণ্ডলের মন্তব্যকে কেন্দ্র করে তীব্র চাপানউতোর শুরু হয়। এবার সেই বক্তব্যের সাফাই দিলেন বিজেপি নেতা। রবিবার ফেসবুক পোস্টে লিখলেন ‘স্লিপ অফ টাং’ হয়েছিল।

দল ভাঙিয়ে সংগঠন বাড়িয়েছে গেরুয়া শিবির। এবার সেই নেতাদের নিয়ে পদে পদে বেজায় বিড়ম্বনায় পড়েছে বিজেপি নেতৃত্ব। তাঁদের ঘিরে কখনও দলের অন্দরে বিক্ষোভ দানা বেঁধেছে। তো কখনও আবার বিজেপির মঞ্চ থেকে পুরনো দলের নামে স্লোগান দিয়েছেন তাঁরা। শনিবার পূর্ব বর্ধমানে তেমনই এক ঘটনা ঘটে।

[আরও পড়ুন : তৃণমূল নেতার অশ্লীল নাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও]

 

কৈচরে বিজেপির জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বেফাঁস মন্তব্য করেন সুনীল মণ্ডল। বিজেপির সভামঞ্চ থেকে বলে বসলেন, “২০২১ তৃণমূলের সরকার গঠন হবে।” এরপরই দলের অন্দরেই জল্পনা শুরু হয়। তাহলে কি ফের পুরনো দলে ফিরে যাচ্ছেন তিনি? কটাক্ষ করে তৃণমূলও। তৃণমূলের পূর্ব বর্ধমান জেলা সভাপতি তথা মন্ত্রী স্বপন দেবনাথ কটাক্ষ করে বলেন,” সুনীল মণ্ডলের মন্তব্য ভাল লাগল। উনি রাজ্যবাসীর মনের কথা বলেছেন।” যদিও তৎক্ষণাৎ পরিস্থিতি সামল দিতে আসরে নেমেছিল জেলা বিজেপি নেতৃত্ব। বলেছিল, ভুল করে বলে ফেলেছেন সুনীলবাবু। এদিন সে কথাই শোনা গেল সাংসদের গলায়।

এদিন সুনীল মণ্ডল ফেসবুকে পোস্ট করে লিখেছেন,”আমি মনেপ্রাণে বর্তমানে বিজেপি। মাননীয় মোদিজির সোনার বাংলা গঠনের সংকল্পে আমি অনুপ্রাণিত। কোনও একটি জনসভায় স্লিপ অফ টাং নিয়ে মিডিয়ার অপপ্রচার কখনোই কাম্য নয়।” তবে অনেকেই এখনও মজা করে বলছেন, স্লিপ অফ টাং তো স্বাভাবিক! পুরনো অভ্যেস যাবে কোথায়!

[আরও পড়ুন : স্বামী কোথায়? নবান্ন অভিযানে নিখোঁজ DYFI কর্মীকে খুঁজতে ব্রিগেডে স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement